নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

রূপগঞ্জে পিকনিকের ট্রলারে সন্ত্রাসী হামলায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৪, ১৬ জুলাই ২০২৪

রূপগঞ্জে পিকনিকের ট্রলারে সন্ত্রাসী হামলায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিকনিকের ট্রলারে সন্ত্রাসী হামলায় নিখোঁজের দুইদিন পর শীতলক্ষ্যা নদী থেকে রাজীব হোসেন (৩১) নামে এক যুবককের মরদেহ উদ্ধার করেছে নৌ ফাড়ি পুলিশ। 

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে কাঞ্চন পৌরসভার তারৈল এলাকায় নদীতে ভাসমান অবস্থায় নিহত ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজীব হোসেন গাজীপুর জেলার কালীগঞ্জ থানার বরকাও এলাকার মৃত আব্দুল হকের ছেলে। 

এর আগে, গত রবিবার (১৪ জুলাই) রাত ৯ টার দিকে তারৈল এলাকার শীতলক্ষ্যা নদীতে পিকনিক ট্রলারে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। সন্ত্রীদের হামলায় রাজিব, বাদল মিয়া, জাহাঙ্গীর হোসেন, রাব্বী মিয়া, আলামিন, রেজাউল, শ্যামল মিয়াসহ অন্তত ১০ পিকনিক যাত্রী আহত হয়। 

এ সময় আহত রাজিব ট্রলার থেকে শীতলক্ষ্যা নদীতে পড়ে যান রাজিব। পরে এ ঘটনায় নিহতের বোন মাহমুদা আক্তার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। 

নিহত রাজীব হোসেনের ভাই আরিফ জানান, গত রবিবার (১৪ জুলাই) সকাল ৯ টার দিকে কালীগঞ্জের বরকাও এলাকা থেকে তার ভাই রাজীবসহ প্রায় ৩০ জনের বন্ধু মহল পূর্বাচলের দিকে ট্রলারে করে ঘুরতে আসেন। পথিমধ্যে রাত ৯ টার দিকে তারৈল এলাকার পৌঁছলে ২০ থেকে ২৫ জনের একদল সন্ত্রাসী ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পিকনিক ট্রলারে অতর্কিত হামলা চালায়। 

হামলাকারীরা পিকনিক ট্রলারে থাকা পিকনিকের যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় রাজিব প্রতিবাদ করলে হামলা কারীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে নদীতে ফেলে দেয়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ দুপুরে এলাকাবাসী নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। 

ইছাপুরা নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ মোস্তফা কামাল জানান, খবর পেয়ে দুপুরে তারৈল এলাকার শীতলক্ষ্যা নদীতে থেকে নিহত রাজীবের হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।