নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

রূপগঞ্জে হামলা, লুটপাট ও শ্লীলতাহানী : আহত ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:১৪, ১৬ মার্চ ২০২২

রূপগঞ্জে হামলা, লুটপাট ও শ্লীলতাহানী : আহত ৩

রূপগঞ্জ উপজেলার জাঙ্গীর এলাকায় অটোরিকশা গতিরোধ করে সন্ত্রাসীরা দুই সহোদর সোহেল মিয়া ও জুয়েল মিয়াকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। এ সময় তাদের সাথে থাকা বোন জুয়েনা আক্তারকে পিটিয়ে টানা হেচড়া ও মারধর করে বিবস্ত্র করে।

 

হামলাকারীরা নগদ ২০ হাজার টাকা, স্বর্ণালংকার, ছিনিয়ে নেয়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 


উপজেলার দক্ষিণ নবগ্রাম এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে শ্রাবন মিয়া জানান, তার স্ত্রী জুয়েনা আক্তার, তার ভাই সোহেল ও জুয়েল অটোরিকশা যোগে পিতলগঞ্জ থেকে নিজ বাড়ি ফিরছিল।

 

এ সময় জাঙ্গীর এলাকায় পৌঁছলে ওই এলাকার আওয়ামী লীগ নেতা নাদিম ভুঁইয়ার গাড়ী চালক সজিব মিয়া, কবিরের ছেলে রাসেল, সোবাহানের চেলে আসাদ আলীসহ ৮-১০জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অটোরিকশার গতিরোধ করে হামলা চালায়।

 

হামলাকারীরা এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে মারাÍক জখম করে স্বর্ণালংকার ও টাকা ছিনিয়ে নেয়। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মঙ্গলবার বিকেলে সোহেলের পায়ে অস্ত্রপাচার করা হয়েছে। 


রূপগঞ্জ থানার এসআই ও তদন্ত কর্মকর্তা জিল্লুর রহমান জানান, হামলা ও লুটপাটের ঘটনায় শ্রাবন মিয়া বাদি হয়ে অভিযোগ দায়ের করেছেন। আসামিরা পলাতক রয়েছে। তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।