নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

ফতুল্লায় উচ্ছেদ করলো আদালত, থানায় অভিযোগ জমির মালিকের বিরুদ্ধে 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪৫, ১৩ ফেব্রুয়ারি ২০২২

ফতুল্লায় উচ্ছেদ করলো আদালত, থানায় অভিযোগ জমির মালিকের বিরুদ্ধে 

অবৈধভাবে জমি দখল নিতে না পারায় এবার আল জয়নালের মিথ্যা অভিযোগের শিকার হয়েছেন মো: আলীনূর নামে এক ব্যক্তি। অভিযোগে উল্লেখ করা হয়, আলীনূর জয়নালের লোকজনকে মারধরসহ তার সাইনবোর্ড ভাংচুর করে।

 

ফতুল্লা মডেল থানায় আল জয়নাল ওরফে জয়নাল আবেদীনের পক্ষে মো: আনোয়ার বাদি হয়ে ওই মিথ্যা অভিযোগটি দায়ের করেন। 


অথচ ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, আদালতের নির্দেশ মোতাবেক জয়নালের সাইনবোর্ডসহ আশপাশের আরও অনেক কিছু উচ্ছেদ করা হয়। এখানে অভিযুক্ত আলীনূরের কোন ভূমিকাই ছিলো না। 


জানাগেছে, ফতুল্লার হরিহরপাড়া মৌজাস্থ সিএস ও আরএস ১৬০নং দাগের ৪২ শতাংশ জমি আইএফআইসি ব্যাংক ঢাকার প্রধান কার্যালয় হতে অর্থঋণ আদালত আইন/২০০৩ এর ৫ ধারা মোতাবেক টেন্ডারের মাধ্যমে ক্রয় করে মো: মিজানুর রহমান ও মো: আলীনূর। 


গত ৬ ফেব্রুয়ারি  (রোববার) সম্পত্তিটি আলীনূরকে ব্যাংক বুঝিয়ে দেয়। এ ঘটনায় আল জয়নাল অনেকটা হিংস্র হয়ে ওঠে আলীনূরকে ঘায়েল করার জন্য। কেননা, এ সম্পত্তিটি অবৈধভাবে দখল নিতে চেয়েছিলো আল জয়নাল।


কিন্তু মিজানুর রহমান ও মো: আলীনূরের কারণে সেই সম্পত্তি অবৈধভাবে দখল নিতে পারেনি তিনি। তাই তিনি আলীনূরকে ঘায়েল করার জন্য একের পর এক ষড়যন্ত্র করেই চলেছে। 


এদিকে এ বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই গোলাম সারোয়ার বলেন, অভিযোগটি তদন্ত করতে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি যা হয়েছে তা আদালতের নির্দেশেই হয়েছে।

 

এখন আদালতের নির্দেশে হলে, আমাদের কি করার থাকে। আমি এ অভিযোগটির বিষয়ে বাদি ও তার মালিককেও থানায় ডাকছিলাম, কিন্তু তারা আসেন নি। 
 

সম্পর্কিত বিষয়: