নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪

ব্রাহ্মন্দী ইউনিয়নে সন্ত্রাস-চাঁদাবাজদের বিরুদ্ধে যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৭, ২২ অক্টোবর ২০২৪

ব্রাহ্মন্দী ইউনিয়নে সন্ত্রাস-চাঁদাবাজদের বিরুদ্ধে যুবদলের বিক্ষোভ

আড়াইহাজারে সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য ও  মাদকের বিরুদ্ধে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার উপজেলা যুবদলের আওতাধীন ব্রাহ্মন্দী ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

বিক্ষোভ মিছিল থেকে ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা সন্ত্রাস, চাঁদাবাজ নৈরাজ্য ও মাদকের বিরুদ্ধে শ্লোগান দেন। মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে  আড়াইহাজার উপজেলাধীন ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদী বাজার থেকে শুরু করে বিভিন্ন বাজার প্রশিক্ষণ করেন । 

বিক্ষোভ মিছিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তরা বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ নৈরাজ্য ও মাদকমুক্ত সুন্দর একটি আড়াইহাজার উপজেলা গড়তে কাজ করে যাচ্ছেন বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা সন্ত্রাস চাঁদাবাজ ও নৈরাজ্যের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

সুতরাং ব্রাহ্মন্দী ইউনিয়নে সন্ত্রাস ও চাঁদাবাজদের কোন স্থান নেই। আমরা যুবদল নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে সকল প্রকার নৈরাজ্য সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াও। 

ব্রাহ্মন্দী ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবদলের সভাপতি আল আমিন ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাখাল দাসের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মন্দী ইউনিয়নযুবদলের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক এনামুল মোল্লা। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি জিসান আহমেদ রুবেল, সহ- সভাপতি সেলিম ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন, সাংগঠনিক সম্পাদক ইমন ভূঁইয়া, আজিজুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ।