নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

শেখ হাসিনা পালিয়ে গেলেও তার দোসররা রয়ে গেছে : খোরশেদ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১২, ১৯ অক্টোবর ২০২৪

শেখ হাসিনা পালিয়ে গেলেও তার দোসররা রয়ে গেছে : খোরশেদ 

আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া বলেছেন, গত ৫ ই আগস্টের পর শেখ হাসিনা পালিয়ে গেলেও কিন্তু তার দোসররা এখনো রয়ে গেছে। তারা নতুন করে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রের মাধ্যমে অন্তবর্তীকালীন সরকারকে বিতর্কিত করার পায়তারা করছে।

কিন্তু আমরা তাদের সে চেষ্টাকে সফল হতে দেব না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে ও বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজারের যুবদল তথা বিএনপির নেতাকর্মীর আমরা সবাই ঐক্যবদ্ধ এ সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবো। 

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার উপজেলা যুবদলের আওতাধীন দুপ্তারা ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য, চাঁদাবাজ ও  মাদকের বিরুদ্ধে আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন। 

শনিবার ( ১৯ অক্টোবর ) বিকেল চারটায় দুপ্তারা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সভার আয়োজন করা হয়। 
আলোচনা সভা শেষে সন্ত্রাস, চাঁদাবাজ নৈরাজ্য ও মাদকের বিরুদ্ধে বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল থেকে সন্ত্রাস, চাঁদাবাজ নৈরাজ্য ও মাদকের বিরুদ্ধে শ্লোগান দেন যুবদলের নেতাকর্মীরা। 
তিনি আরও বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ নৈরাজ্য ও মাদকের বিরুদ্ধে আমাদের নেতা নজরুল ইসলাম আজাদ জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আড়াইহাজার সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্যকারী ও মাদক ব্যবসায়ীদের স্থান নেই। বিগত সত্যি বছর আরেকজন বিএনপিকে আগলে রেখেছিল নজরুল ইসলাম আজাদ। প্রতিটি আন্দোলন সংগ্রামে তার ভূমিকা ছিল প্রশংসনীয়।

মামলা হামলায় নেতাকর্মীদের পাশে ছিল। এখন একটি কুচক্রী মহল নজরুল ইসলামের আজাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আড়াইহাজারে নজরুল ইসলাম আজাদের বিকল্প কেউ নেই। আগামীতে যে নির্বাচন হবে সেই নির্বাচনে ইনশাল্লাহ বিএনপির দলীয় মনোনয়ন নিয়ে নজরুল ইসলাম আজাদ আড়াইহাজারের জনগণের ভোটের মাধ্যমে এমপি নির্বাচিত হবেন। 

দুপ্তারা ইউনিয়ন যুবদলের সভাপতি তাইজুল ইসলাম তাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাদিম হোসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, দুপ্তারা ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি তানজিল খন্দকার, সহ- সভাপতি দোলোয়ার হোসেন, নজরুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ মো. রনি, সম্পাদক সাংগঠনিক সম্পাদক অলি উল্লাহ, সহ- সাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া, দুপ্তারা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুর রহমান সুমন দুপ্তারা ইউনিয়ন যুবদল ৩নং ওয়ার্ড যুবদলের লিটন ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি মো. হাসান, সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম বাবু, জাহাঙ্গীর মিয়াসহ যুবদল, ১নং ওয়ার্ড যুবদলের সভাপতি আব্দুর রহিম, ২নং ওয়ার্ড যুবদলের সভাপতি তাইজুল ইসলাম, ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. আইয়ুব নেতৃবৃন্দ ।