নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

ফতুল্লায় রাসেল হত্যাকান্ডে গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৯, ১৮ অক্টোবর ২০২৪

ফতুল্লায় রাসেল হত্যাকান্ডে গ্রেপ্তার ২

আর্থিক লেনদেন কে কেন্দ্র করে ফতুল্লার বোয়ালখালি খাল এলাকায় মোঃ রাসেল (৩৫) নামের এক   যুবক কে কুপিয়ে হত্যা করেছে সহোযোগি সন্ত্রাসীরা। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে দুজন কে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত মোঃ রাসেল ফতুল্লা মডেল থানার গলাচিপা রূপার বাড়ীর মোড় আখির বাড়ীর ভাড়াটিয়া মোঃ ইসলাম মিয়ার(৬৪) পুত্র।

গ্রেপ্তারকৃতরা হলো জেলার সদর থানার গলাচিপা কলেজ রোডস্থ হিরো ভিডিও দোকানের সংলগ্ন দেলোয়ার মিয়ার পুত্র বিজয় হোসেন (২৬) ও তার ভাই মোঃ হৃদয় (২৮)। গ্রেফতারকৃতরা আপন ভাই।

রাসেল হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা মোঃ ইসলাম (৬৪) বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা ৩/৪ জন কে আসামী করে শুক্রবার দুপুরে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

এর আগে বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে ফতুল্লা মডেল থানাধীন দেওভোগ পানির ট্যাংকি সংলগ্ন গোয়ালিয়া খাল সংলগ্ন রাস্তায় নিহত রাসেল সহ অভিযুক্ত আসামীরা আর্থিক লেনদেন কে কেন্দ্র করে ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। 

এতে করে নিহত রাসেল রক্তাক্ত জখম হয়ে রাস্তায় পরে থাকলে তার স্বজনেরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  সেখানে চিকিৎসারতবস্থায় রাত সাড়ে ১০ টার দিকে রাসেল মারা যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম জানান, নিহত রাসেল এবং অভিযুক্ত আসামীরা একই সাথে চলাফেরা করতো। তারা সকলেই মাদকাসক্ত ও ছিনতাইকারী বলে জানতে পেরেছে। কোন এক বিষয়ের টাকার ভাগ বাটোয়ারা কে কেন্দ্র করে তারা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে রাসেল নিহত হয়। এবং এজাহারনামীয় আসামী  হৃদয়  আহত হয়। 

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। ইতিমধ্যেই পুলিশ হত্যা মামলার এজাহারনামীয় দুই আসামী সহোদর দুই ভাই বিজয় ও হৃদয় কে গ্রেফতার করেছে। জড়িত অপর আসামীদেরকে ও গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।
 

সম্পর্কিত বিষয়: