নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

বন্দরে রাজিবের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৫৮, ১৮ অক্টোবর ২০২৪

বন্দরে রাজিবের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন

নারায়ণগঞ্জের বন্দরে রাজিব নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনার মামলার আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে গ্রামবাসী। 

উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় শুক্রবার সকাল ১০টা থেকে ঘন্টাব্যাপী এ বিক্ষোভ ও মানববন্ধন করেন দেওয়ানবাগ গ্রামবাসী। এ সময় মহাসড়কের দু’পাশসহ এশিয়ান হাইওয়ে ও মদনগঞ্জ-মদনপুর সড়কে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন যাত্রী সাধারণ।  

খবর পেয়ে বন্দর থানা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়ে আগামী এক সপ্তাহের মধ্যে আসামিদের গ্রেপ্তারের আশ্বাস দিলে গ্রামবাসী অবরোধ তুলে নেয়।

হত্যাকান্ডের শিকার রাজিবের বড় ভাই শফিক বলেন, গত ৯ অক্টোবর রাতে রাজীবকে মোবাইল ফোনে ডেকে নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে মদনপুর ছোটবাগ এলাকার মাদক কারবারিরা। 

এ ঘটনায় ১৪ জনের নাম উল্লেখ করে তাদের পিতা হোসেন মাতবর বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরও পুলিশ আসামিদের গ্রেপ্তার না করায় উল্টো আসামিরা তাদের হুমকি দমকি প্রদান করে আসছে। এতে তারা আতংকে দিনাতিপাত করছেন। 

মানববন্ধনে বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ হুশিয়ারি দেন, পুলিশ আগামী এক সপ্তাহের মধ্যে আসামিদের গ্রেপ্তার না করলে আবারও মহাসড়ক অবরোধ করে রাখা হবে।

মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর থানার উপ পরিদর্শক (এসআই) শামসুল হক বলেন, রাজীব হত্যাকান্ডের ঘটনায় আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুত তাদের গ্রেপ্তার করা যাবে। 

গ্রামবাসীর সঙ্গে মানববন্ধনে আরও অংশ নেন নিহত রাজিবের পিতা হোসেন মাতবর, বড় ভাই শফিক, ছোট ভাই রাসেল, বড় বোন পারভিন, মামুন, ফারুক, রহিম, খোকন, সেলিম, মজিবর, সামসু প্রধান ও জাকির প্রধান প্রমুখ।