নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে মারিয়াম আক্তার মাইসা‘র জন্মদিন উদ্যাপন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৩, ১৪ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে মারিয়াম আক্তার মাইসা‘র জন্মদিন উদ্যাপন

সিদ্ধিরগঞ্জে মারিয়াম আক্তার মাইসা‘র শুভ জন্মদিন উপলক্ষে কেক কেটে উদ্যাপন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া নিজ বাসভবনে কেক কেটে এ জন্মদিন অনুষ্ঠান আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জ মিজমিজি পূর্বপাড়া নাসিক ১নং ওয়ার্ড এলাকার ব্যাবসায়ীক ও সমাজসেবক মো: মামুন হোসেনের দ্বিতীয় কন্যা মারিয়াম আক্তার মাইসা, গত ২০১৭ সালের ১৪ অক্টোবর এ তারিখে জন্ম গ্রহন করেন।

এ উপলক্ষে মারিয়াম আক্তার মাইসার আব্বু-আম্মু, দাদা-দাদি, নানা-নানি, কাকা-কাকি, ফুপা-ফুফু, মামা-মামি, খালামনিসহ সকল আত্নীয় স্বজনরা দোয়া কামনা করেছেন। মারিয়াম আক্তার মাইসা লেখা-পড়া করে, বড় হয়ে ডাক্তার হতে চায়। সকলের কাছে দোয়া কমনা করেছেন।

মাইসা‘র জন্মদিন অনুষ্ঠানের আনন্দ ভাগাভাগি করে নেয় এসময় বড় বোন মাহিয়া আক্তার মাসকুরা, চাচাত বোন তাহেরা আক্তার তানহা মনি ও সকলের আদরের ছোট ভাই আবু তালহা ত্বহা।

কেক কাটার সময় শুভ,শুভ,শুভ জন্মদিন, মাইসার শুভ জন্মদিন এ প্রতিধ্বনি দিয়ে আনন্দে মেতে উঠে উপস্থিত আত্নীয় স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খিরা। পরে মাইসার আগামী সুন্দর ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।