নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

নাসিক যুব কাউন্সিলের মাসিক সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৩, ৫ অক্টোবর ২০২৪

নাসিক যুব কাউন্সিলের মাসিক সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের যুব কাউন্সিলের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জে একটি রেস্তোরাঁয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের যুব কাউন্সিলের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতে পবিত্র ধর্মগ্রন্থ সমূহ থেকে পাঠ করা হয়। 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলের সেক্রেটারি ও ৭,৮,৯ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর রাকিবুল ইসলাম ইফতি'র সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন ১,২,৩ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর আরিফুল ইসলাম জিমী ও তাফরি মনি প্রধান, ৪,৫,৬ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর হামিদুল ইসলাম জয় ও জেরিন জাহান জহুরা, ৭,৮,৯ নং ওয়ার্ডের জিয়াসমিন আক্তার রিভা, ১০, ১১, ১২ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর মেহরাব হোসেন অপু, ১৩,১৪,১৫ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর বিরাজ পাল চৌধুরী, ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর আজহারুল ইসলাম নিরব, ১৯,২০,২১ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর মোঃ সানি সরকার ও সিরাজুম মনিরা ঝুমা, ২৪,২৫ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর বোরহান উদ্দিন ও নাসিমা সর্দার নিঝুম এবং ২৬,২৭ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর সাইদুল ইসলাম ও ফারজানা আক্তার।

এসময় নারায়ণগঞ্জের ডেঙ্গু পরিস্থিতি নিয়ে যুব সমাজের করনীয়, বিভিন্ন সম্ভাবনা ও সমস্যা নিরসনে করণীয়, গণঅভ্যুত্থানে শহীদ ও আহতদের তালিকা তৈরি এবং বিবিধ বিষয়ে আলোচনা করা হয়েছে।