নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, আঙুল কর্তন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩২, ৫ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, আঙুল কর্তন

নারায়নগঞ্জের রুপগঞ্জে দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে ইয়াকুব নামের এক ব্যবসায়ী কুপিয়ে রক্তাক্ত জখমসহ হাতের আঙুল কর্তন করেছে সন্ত্রাসীরা। এ সময় হামলার শিকার ব্যবসায়ী ইয়াকুবের সাথে থাকা নগদ ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা।

এ ঘটনায় চিকিৎসা নিয়ে শুক্রবার রাতে ভুক্তভোগী ইয়াকুব বাদী হয়ে রুপগঞ্জ থানার কাঞ্চন পৌরসভার তারৈলের মৃত ইসলাম মিয়ার পুত্র আরিফ (৫২) ও একই এলাকার আরিফ মিয়ার পুত্র জাহিদ (২৬)  সহ অজ্ঞাতনামা আরো ৭-৮ জন কে আসামী করে রুপগঞ্জ থানায় লিখিত অভিযোগ  মামলা দায়ের করেন।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, রূপগঞ্জ থানা সীমান্তের তারৈল সাকিনস্থ "পি.আর.বি" ইট ভাটায় অংশীদারিত্বের  একটি শেয়ার নিয়া যৌথভাবে ব্যবসা পরিচালনা করিয়া আসিতছে।

বেশ কিছুদিন ধরে অভিযুক্তরা তার নিকট নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদা দিতে অস্বীকার করায়  অভিযুক্ত আরিফ হুমকি প্রদান করে দাবিকৃত চাঁদার টাকা না দিলে ইট ভাটা চালাতে দিবে না।  

বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে বাদী  ইট ভাটা হতে  নিজ বাড়ীতে যাওয়ার পথে রূপগঞ্জ থানার তারৈল এলাকায় শহিদুলের  বন্ধ দোকানের সামনে পাকা রাস্তার উপর পৌঁছানো মাত্রই অভিযুক্তরা হাতে লোহার রড, ষ্টীলের এসএস পাইপ, ধারালো রামদা, ছেনদা, লাঠিসোটা ইত্যাদি দেশীয় তৈরি অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে। 

এ সময় হামলাকারীরা তাকে ব্যাপক মারধরসহ কুপিয়ে রক্তাক্ত জখম করে ডান হাতের একটি আঙুল কর্তন করে ফেলে  এবং সাথে থাকা ২ লাখ টাকাও ছিনিয়ে নেয়।  

স্থানীয় পথচারীরা আহতবস্থায় তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে  উন্নত চিকিৎসার জন্য  ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে হস্তান্তর করেন।

রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।