নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে ফুটপাতে উচ্ছেদ অভিযান 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৪৩, ১ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে ফুটপাতে উচ্ছেদ অভিযান 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মহাসড়কে অবৈধভাবে দখল করা ফুটপাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন। 

মঙ্গলবার (১-অক্টোবর) দুপুর বারোটার  দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলামের নেতৃত্বে ঢাকা সিলেট মহাসড়কের গাউছিয়া গোলচত্তর হইতে গোলাকান্দাইল বাসষ্ট্যন্ড পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানে অবৈধভাবে পার্কিং করা বাস, প্রাইভেটকার, হাইয়েছ, শরবতের দোকান, ভাসমান কসমেটিকস এর দোকান ও একটি কাচামালের দোকানদারকে ১২ হাজার ৫,শ টাকা জরিমানা করা হয়।

অভিযানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিকুল আলম, উপজেলা সহকারী কমিশনার (পূর্বাচল রাজস্ব সার্কেল) ওবায়দুর রহমান শাহেল, গ-সার্কেলের সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লিয়াকত হোসেন, সেনাবাহীনির ক্যাপ্টেন রিয়াজুল করিম, ভূলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যরিষ্টার আরিফুল হক ভূইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসির মিয়াসহ বিপুল পরিমান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। 

এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম বলেন, যানজট নিরসন এবং ফুটপাতে পথচারীরা স্বাচ্ছন্দ্যে চলাচলের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত বিষয়: