নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪

ফতুল্লায় মালামাল আত্মসাতের অভিযোগে ট্রাক চালকসহ গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৯, ২৫ সেপ্টেম্বর ২০২৪

ফতুল্লায় মালামাল আত্মসাতের অভিযোগে ট্রাক চালকসহ গ্রেপ্তার ৩

ফতুল্লা পাগলাস্থ একটি ষ্টিলের পাইকারী দোকান থেকে এমএস কয়েল লোহার রড গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে আত্মসাৎ করার অভিযোগে ট্রাকের চালক-সহযোগীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা থানা পুলিশ।

বুধবার বিকালে মামলার তদন্তকারী অফিসার বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছিলেন ফতুল্লার পাগলা তালতলা এলাকার শিপন ট্রান্সপোর্টের মালিক।

গ্রেপ্তারকৃতরা হলেন- ট্রাক চালক কুমিল্লার চান্দিনা উপজেলার নাটিঙ্গী এলাকার ইমরান হোসেন (২০), ট্রাক চালকের সহযোগী শরীয়তপুরের ভেদেরগঞ্জ উপজেলার ভাটিতা এলাকার আব্দুর রাজ্জাক ও আত্মসাৎকৃত মালামালের ক্রেতা ফরিদপুরের শহীদুল ইসলাম।

এ বিষয়ে ফতুল্লা মডেল উপ-পরিদর্শক মোঃ মিজানুর রহমান বলেন, ফতুল্লার পাগলা তালতলা এলাকার মেসার্স রিলেশন ষ্টীল চৌধুরী ম্যানশন থেকে ২৯৯০ কেজি এমএস কয়েল ও ১২০৬০ কেজি রড নিয়ে একটি ঢাকা-মেট্রো-ট-১৪-৫৭৭৬ নম্বরধারী ট্রাক নিয়ে ‘এমএ নূর ট্রেডার্স’ সিলেট জুড়ি বাজারের উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু ট্রাকটি সিলেট না পৌঁছালে শিপন ট্রান্সপোর্ট প্রতিষ্ঠানের মালিক ফতুল্লা মডেল থানায় একটি মামলা করেন।

তিনি বলেন, সময়মতো মালামাল না পৌছে দিয়ে ট্রাক চালক ইমরান ও তার সহযোগী আব্দুর রাজ্জাকের সহায়তায় ট্রাকের লোডকৃত কয়েল ও রড আত্মসাৎ করে ট্রাকটি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার ছনপাড়া নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়। 

পরবর্তীতে ট্রাক চালক ইমরানকে ফতুল্লা থানার সাইনবোর্ড গিরিধার থেকে গ্রেফতার করি এবং তার দেওয়া তথ্যমতে তার অপর সহযোগী আব্দুর রাজ্জাককে ফতুল্লার পাগলা এলাকা থেকে গ্রেফতার করি।

পরে আব্দুর রাজ্জাকের দেওয়া তথ্যমতে ফরিদপুর সদর উপজেলার সদরপুর ‘মেসার্স শহীদ এন্টারপ্রাইজ’ নামে একটি ১২০৬০ কেজি রড উদ্ধার করি এবং উক্ত প্রতিষ্ঠানের মালিক শহীদুল ইসলামকে গ্রেফতার করি। বাকি ২৯৯০ কেজি এমএস কয়েল উদ্ধারে জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।