নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

দেওভোগের সন্ত্রাসী তেল রাসেল কারাগারে

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৪৩, ২৩ সেপ্টেম্বর ২০২৪

দেওভোগের সন্ত্রাসী তেল রাসেল কারাগারে

ছাত্র-জনতা হত্যা মামলার আসামী স্বেচ্ছাসেবকলীগের কর্মী রাসেদুল ইসলাম ওরফে তেল রাসেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে। জমি দখল নিয়ে ৭০ বছর বয়সী বৃদ্ধ নুর ইসলাম ওরফে কালা মিয়া ও তার পরিবারের উপর হামলা মামলায় রোববার রাতে তাকে গ্রেপ্তার করে সদর মডেল থানা পুলিশ।

 সোমবার (২৩ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ আদালতে বিচারক না থাকায় তেল রাসেলকে কারাগারে প্রেরণ করা হয়।

জানা যায়, গত ০৮ আগষ্ট সত্তর বছর বয়সী বৃদ্ধ নুর ইসলাম ওরফে কালা মিয়া ও তার পরিবারের উপর হামলা চালায় রাসেল ও তার সন্ত্রাসী বাহিনী। ওই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন আহত কালা মিয়া। এই মামলায় রাসেলের মেঝো ভাই রাজীবকে গ্রেপ্তার হয়। এমন সংবাদে দেওভোগ এলাকায় সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেছে। মামলা অন্য আসামীরা হলো, তেল রাসেলের বাবা আশরাফ উদ্দিন ওরফে সুদি বাউক্কা আশরাফ, জহিরুল ইসলাম শান্ত ওরফে মাইগ্যা শান্ত, মোরশালিন শুভ ওরফে নাইনাল শুভ, মো. মাসুদ ওরফে কামলা মাসুদ, মো. মোস্তাফিজুর রহমান কাইউম।

এদিকে, ১৯ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতা ওপর ওসমানদের গুলিবর্ষণে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা তেল রাসেল ও তার ছোট ভাই জুট সন্ত্রাসী রাজীব। ওই দিন বিকালে আলী আহাম্মদ চুনকা পাঠাগার সামনে শামীম ওসমান, অয়ন ওসমান, আহম্মেদ কাউসার ও শাহ নিজামের নেতৃত্বে ছাত্র-জনতা আন্দোলনে হামলা করা হয়। দেওভোগ থেকে তেল রাসেল ও রাজীবের নেত্বত্বে একটি দল ওসমানদের বহরে যোগ দেয়। এই ঘটনার একটি ভিডিও ফুটেজ ইতোমধ্যে ভাইরাল হয়েছে। ঐ ভিডিও ফুটেজে দেখা গেছে, দেওভোগ মোড় থেকে দৌড়ে রাজীবের নেতৃত্বে ২০/২৫ জনের যুবক ছাত্র-জনতাকে ধাওয়া দেয়। একটু পরে শামীম ওসমান ও অয়ন ওসমান নেতৃত্বে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মী গুলি বর্ষণ করতে থাকে, পিছনে রাসেলকে দেখা যায়। ইতোমধ্যে ছাত্র-জনতা হত্যার দায়ে তেল রাসেলকে দুইটি মামলায় আসামী করেন দুইজন নিহতের পরিবার।

সম্পর্কিত বিষয়: