নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৬, ১৯ সেপ্টেম্বর ২০২৪

আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

আড়াইহাজারে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের স্বামী স্ত্রী ও ভাইয়ের স্ত্রীসহ ৩ জন অহত হয়েছে। আহতরা উপজেলার  হলেন পাঠানের কান্দি গ্রামের  নূর বক্সের ছেলে ইকবাল (৩০), ইকবালের স্ত্রী শাহানাজ বেগম ও ইকবালে ছোট ভাইয়ের স্ত্রী। বৃহস্পতিবার সকাল ৭ টায় উপজেলার পাঠানের কান্দি এলাকায় এই ঘটনা ঘটে। 

ঘটনায় আহত ইকবাল বাদী  হয়ে ৪ জনের নাম উল্লেখসহ ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে আড়াইহাজার থানায় একটি লিখেত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তরা হলেন, পাঠানের কান্দি এলাকার মৃত মালি হোনের ছেলে আমজাদ হোসেন (৩০), আবুর ছেলে সাইফুল (৩৫), নাজিমুদ্দিনের ছেলে ঈমান হোসেন (৩৫) ও আঃ ছিদ্দিকের ছেলে রাকিব (৩৬)।

অভিযোগ সুত্রে জানা গেছে, ইকবারের সাথে প্রতিপক্ষ আমজাদ হোসেন, সাইফুল, ঈমান হোসেন ও রাকিব (৩৬) এর সাথে দীর্ঘ দিন ধরে সম্পত্তি (কৃষিজমি) নিয়ে বিরোধ চলছিল। এ ব্যাপারে এলাকায় কয়েকবার বিচার শালিশ হওয়ার পরে বিচার অমান্য করে জোরপূর্বক সম্পত্তি দখলের চেস্টা করে তারা। 

ঘটনাটিকে কেন্দ্র করে ইকবাল আদালতে একটি মামলা দায়ের করেন। পরে গত বুধবার (১৮ সেপ্টম্বর) সহকারী কমিশনার (ভূমি) আড়াইহাজার মিস কেইস এর হাজিরা দিয়া বড়ি ফেরার পথে দেখা হলে ইকবালকে জানে মেরে ফেলার হুমকি প্রদান করে তারা। 

এই ঘটনার ধারাবাহিকতায় পরদিন বৃহস্পতিবার সকালে বেআইনিভাবে দেশীয় বিভিন্ন অস্ত্র লোহার রড়, জিআই পাইপ, ছুরি, লাঠিসোঠা, হকষ্টিক নিয়ে ইকবালের বাড়িতে অনধিকার প্রবশ করে হামলা চালায় দূর্বৃত্তরা। হামলায় ইকবালের ডান হতের আঙ্গুল গুরুত্বর রক্তাক্ত কাটা জখমসহ শরীরের বিভিন্ন স্থানে নীলফুলা জখম করা হয়। 

আহত ইকবালকে বাঁচাতে তার স্ত্রী শাহানাজ বেগম ও ভাইয়ের স্ত্রী এগিয়ে আসলে তাদেরকে পিটিয়ে আহত কারা হয়। আহতদেরকে চিকিৎসার জন্য আড়াইহাজার হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আড়াইহাজার থানার ওসি এনায়েত হোসেন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।