নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি নেতা নেহালউদ্দিন মেম্বারের জানাজায় জনতার ঢল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪০, ১৫ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি নেতা নেহালউদ্দিন মেম্বারের জানাজায় জনতার ঢল

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক ও বারদী ইউপি সাবেক সদস্য  হাজী নেহাল উদ্দীন মেম্বারের জানাজায় দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের ঢল নেমেছে।  দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষসহ সর্বস্তরের মানুষ এ জানাজায় অংশ নেন।

বাদ আছর বৈরী আবহাওয়ার কারণে বারদী মার্কাজ মসজিদে এ জানাজা অনুষ্ঠিত হবে। সেখানে বিএনপির কেন্দ্রীয়, নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ উপজেলার নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহন করবে। এর আগে সকালে হাসপাতাল থেকে মরদেহ তার বারদী বাড়িতে আনা হলে এলাকায় মানুষ এক নজর দেখার জন্য নারী-পুরুষের ঢল নামে। এ সময় অনেককে চোখের পানি মুছতে দেখা যায়।

এ জানাজায় সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম,বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান,সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমাতিয়াজ বকুল,নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজীব, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি আওলাদ হোসেন, বিএনপি নেতা কামাল হোসেন, বারদী ইউনিয়ন বিএনপি সভাপতি আবদুর রহমান মুন্সী,বারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাসেম বাবু,বারদী ইউনিয়ন যুবদলের আহবায়ক আবদুল আলী,সদস্য সচিব দেলেয়ার হোসেন দুলুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন। 

হাজী মো: নেহাল উদ্দিন (৭৫) ইন্তেকাল করেছেন।  ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।  শনিবার সন্ধ্যায় ফুসফুসে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী,  ৩ ছেলে, ৪ মেয়ে, আত্মীয় স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার বাদ আসর বারদীর মার্কাস মসজিদের মরহুমের জানাযা শেষে বারদীর ছটাকিয়া কবরস্থানে দাফন করা হয়।