নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

আজমীর ওসমানের সহযোগী বন্দরের সন্ত্রাসী অনিক বাহিনী ফের বেপরোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৮, ১৪ সেপ্টেম্বর ২০২৪

আজমীর ওসমানের সহযোগী বন্দরের সন্ত্রাসী অনিক বাহিনী ফের বেপরোয়া

আধিপত্য বিস্তারের মাধ্যমে চোরাই তেলের ব্যবসা নিয়ন্ত্রন নিতে বেপরোয়া হওয়ার  অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ ৫ আসনের প্রয়াত সাবেক এমপি নাসিম ওসমানের পুত্র আজমীর ওসমানের সহযোগী  অনিক সরদার ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে ।

গত ৫ আগস্ট আওয়ামীলীগ সরকারের পতনের পর সন্ত্রাসী অনিক  সরদার অভিনব কায়দায় অবলম্বন করে রাতারাতি  তার ব্যাক্তিগত অফিস থেকে   আজমীর ওসমানের ছবি নামিয়ে  ফের অবৈধ চোরাই তেল ব্যবসা নিয়ন্ত্রন নিতে মরিয়া হয়ে উঠে।

বিভিন্ন তথ্য সূত্রে জানাগেছে, দল ক্ষমতা ধাকা অবস্থায় আজমীর ওসমানের নাম ভাঙ্গীয়ে বিভিন্ন অপকর্মে মেতে উঠে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ঘারমোড়া সরদার বাড়ি এলাকার মহিদ সরদারের ছেলে সন্ত্রাসী অনিক সরদার ও তার সন্ত্রাসী বাহিনী।

সম্প্রতি সময়ে  চোরাই তেলের ব্যবসা নিয়ন্ত্রন নিয়ে সন্ত্রাসী অনিক সরদার বাহিনী হামলায়  বন্দর থানার ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ সৈয়ালবাড়ী ঘাট এলাকার ক্যাপ রোমান নিহত হয়। ক্যাপ রোমান নিহতের পর থেকে এক চাটিয়ে চোরাই তেলের ব্যবসা করে রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ বনে যায় সন্ত্রাসী অনিক সরদার ও ডালিম গংরা।

এ ছাড়াও সন্ত্রাসী অনিক সরদারের ছোট ভাই সিফাত সরদার, চর-ধলেরশ্বরী এলাকার সন্ত্রাসী ডালিম, ঘারমোড়া সরদারবাড়ী  এলাকার জাবেদ মিয়ার ছেলে বশির ও ঘারমোড়া কাজীবাড়ী এলাকার জুলহাস মিয়ার ছেলে সোলমান, চর-ঘারমোড়া এলাকার মৃত নূরজামান মিয়ার ছেলে রাসেল এবং ঘারমোড়া এলাকার মৃত মাঈনউদ্দিন মিয়ার ছেলে মাহাবুব ও ইসলাম গংদের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারন জনগন।

এলাকাবাসী গনমাধ্যমকে জানিয়েছে, নারায়নগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানের ছেলে আজমীর ওসমানের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন এলাকায় রামরাজত্ব কায়েম করে ওই চক্রটি। 

সন্ত্রাসী অনিক বাহিনীর কবল থেকে রেহাই পাওয়াসহ অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য জেলা পুলিশ সুপার ও বন্দর থানার নবাগত অফিসার ইনর্চাজের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে সচেতন মহল।###
 

সম্পর্কিত বিষয়: