নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

টিপুকে জড়িয়ে মিথ্যা অপপ্রচারে মুছাপুর বিএনপির প্রতিবাদ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫০, ১৪ সেপ্টেম্বর ২০২৪

টিপুকে জড়িয়ে মিথ্যা অপপ্রচারে মুছাপুর বিএনপির প্রতিবাদ 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর বিএনপির আওতাধীন মুছাপুর ইউনিয়ন বিএনপি। 

এক যৌথ বিবৃতিতে মুছাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি তারা মিয়া ও সাধারণ সম্পাদক শাহিন আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বলেন, মোসলে উদ্দিন জাতীয় পার্টির নেতা। মুছাপুর ইউনিয়ন বিএনপির কোনো পদ-পবদীতে মোসলে উদ্দিন নেই।

সে সাবেক এমপি সেলিম ওসমানের নাম বিক্রি করে মুছাপুর ইউনিয়নে বিভিন্ন স্থানে চাঁদাবাজি ও দখলবাজি করেছিল। বিএনপির বহিষ্কৃত  ওসমান পরিবারের দালাল আতাউর রহমান মুকুল ও পদত্যাগকারী আবুল কাউসার আশার কু-পরামর্শে আমাদের কর্মীবান্ধব এখন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। 

তারা আরও বলেন, মুছাপুর ইউনিয়ন বিএনপির কমিটি সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয় এবং মহানগর বিএনপির আহবায়ক ও সদস্য সচিবের এই কমিটির অনুমোদন দেয়। তাহলে আমাদের সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু কিভাবে টাকার বিনিময়ে পদ পদবী বিক্রি করে। একটি কুচক্রী মহল সেলিম ওসমানের দালাল মোসলে

উদ্দিনকে অর্থের বিনিময়ে আবু আল ইউসুফ খান টিপুর সুনামকে ক্ষুন্ন করতেই এ মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র চালাচ্ছে। এই মোসলে উদ্দিন বিএনপির কোনো আন্দোলন সংগ্রামে রাজপথে ছিল না এবং ২০২৪ সনের ৭ জানুয়ারির নির্বাচনের পূর্বে আন্দোলন ও ৫ আগস্টের পূর্বে বৈষম্য কোটা বিরোধী ছাত্র আন্দোলনে এই মোসলেম উদ্দিন গংদের রাজপথে দেখা যায়নি এবং কোনো মামলাও হয়নি। মুছাপুর ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
 

সম্পর্কিত বিষয়: