নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

রূপগঞ্জে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:১৯, ৭ সেপ্টেম্বর ২০২৪

রূপগঞ্জে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে  স্ত্রী রোকসানা বেগমকে (৩২)  চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে  নুরজামাল ।  এ সময় পাঁচ বছরের শিশুকন্যা  জান্নাত  ডাক চিৎকার  করলে তাকেও কুপিয়ে আহত করে পাষণ্ড পিতা।  শিশু জান্নাতকে আশংকাজনত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে  নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে বিকালে মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন নিহত শিশু জান্নাতের মামা শাহাবুদ্দিন মিয়া।

 

নৃসংশ ঘটনাটি ঘটেছে শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে উপজেলার তারাবো পৌরসভার  তেতলাব  এলাকায় শহীদ মিজির  ভাড়া বাড়ির দুই তলায়।  নিহত রোকসানা বরিশালের তরিকাটা গ্রামের আমতলী থানার  শাজাহান হাওলাদারের মেয়ে। 
এর আগে

 

নিহত গৃহবধূর ভাই হাসান জানান,  গত ৮ বছর আগে  রোকসানা আদমজী ইপিজেট এ কাজ করার সময়  তাদের পরিচয় ও  প্রেমের সম্পর্ক হয়। এক পর্যায়ে   তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।  কিছুদিন পর থেকেই  তাদের পারিবারিক কলহ চলছিল। প্রায়ই সে রোকসানাকে মারধর করতো । বোনকে  দেখে রাখার জন্য সেখান থেকে রূপগঞ্জে তারাবো পৌরসভার তেতলাব  এলাকায়  আমার পার্শ্ববর্তী রুম ভাড়া নিয়ে দেই। গতকাল (শুক্রবার) সন্ধ্যার দিকে ও তাদের ঝগড়া হয়।  এরপর যথারীতি তারা একসাথে ঘুমিয়ে পরে।  ভোর সোয়া ৫টায় নুরজামাল  আমাকে ফোন করে  রোকসানা গুরুতর অসুস্থ বলে জানায়।  তাৎক্ষণিক আমি সেখানে গিয়ে দেখি ঘরের দরজা খোলা  আমার বোনের নিথর দেহ  মেঝেতে পড়ে আছে।  আর ধারালো অস্ত্রের আঘাতে আহত জান্নাত কাতরাচ্ছে। পরে দ্রুত জান্নাতকে  উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। বিকালে হাসপাতালে শিশু জান্নাত মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 


এ বিষয়ে রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) জুবায়ের হোসেন জানান, পারিবারিক বিরোধের জেরে  নুরজামাল তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করে।  ডাক চিৎকার করায় তার সন্তান জান্নাত কেও  ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে । খবর পেলাম চিকিৎসাধীন অবস্থায়  শিশু জান্নাতেরও  মৃত্যু হয়েছে। ঘাতক  নুর জামালকে গ্রেফতারে অভিযান চলছে।  পাশাপাশি হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।
 

সম্পর্কিত বিষয়: