নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

বন্দরে দরজা ভেঙ্গে ফল ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৮, ২৭ আগস্ট ২০২৪

বন্দরে দরজা ভেঙ্গে ফল ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

বন্দরে বসত ঘরের দরজা ভেঙ্গে ফল ব্যবসায়ী আরিফ (৩২) এর ঝুলান্ত লাশ উদ্ধার করেছে ধামগড় ফাঁড়ি পুলিশ। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে  বন্দর থানার  ফুলহরস্থ তার নিজ বসত ঘরে থেকে ওই মৃতদেহটি উদ্ধার করা হয় । 

আত্মহত্যাকারী ফল ব্যবসায়ী আরিফ বন্দর থানার ২৭ নং ওয়ার্ডের  ফুলহর এলাকার মৃত শাহাজালাল মিয়ার ছেলে। এর আগে মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা ১২টা থেকে দুপুর দেড়টায় মধ্যে যে কোন সময়ে উল্লেখিত এলাকায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে।

এলাকাবাসী মাধ্যমে খবর পেয়ে ধামগড় ফাঁড়ি এস আই আলমগীর হোসেনসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটস্থলে এসে ঝুলান্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  র্মগে প্রেরণ করে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আত্মহতকারি ফল ব্যবসায়ী  স্বজনরা গনমাধ্যমকে  জানিয়েছে, ফল ব্যবসায়ী আরিফ দুই সন্তানের জনক। আরিফ ও তার পরিবার সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী এলাকায় দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছে।

গত ২ দিন পূর্বে ফল ব্যবসায়ী আরিফ পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সাথে অভিমান করে তার নিজবাড়ী ফুলহর এলাকায় আসে। পরে মঙ্গলবার দুপুরে যে কোন সময় মনের ক্ষোভে নিজ ঘরের আঁড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।