নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

জালকুড়িতে খালেদা জিয়ার রোগমুক্তি ও আন্দোলনে নিহতদের জন্য দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৮, ২৩ আগস্ট ২০২৪

জালকুড়িতে খালেদা জিয়ার রোগমুক্তি ও আন্দোলনে নিহতদের জন্য দোয়া

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড বিএনপির উদ্যোগে বিএনপির চেয়ার পারর্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র-জনতার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উওর পাড়া এলাকায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

৯নং ওর্য়াড বিএনপির সভাপতি বাবুল প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল দেওয়ানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির নেতা নুরুল আমিন দেওয়ান, জাকির হোসেন, রাজু আহাম্মেদ, আমির হোসেন, সোহেল, পাপ্পু, সজিব, রাসেল দেওয়ান, রুহুল আমিন, হাবিবুর, আলিনুর, সাহাবুদ্দিন, দেলোয়ার হোসেন, কামাল, জুবায়ের, আমির হোসেন, রোমান, মিন্টু, ছাত্রদল নেতা ইমতিয়াজ, রেদুয়ান, শুক্কুর, সাব্বির, রিফাত, ঝন্টু ও তামিম প্রমূখ।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় নেতাকর্মীরা বলেন, আমাদের দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য আপনারা দোয়া করবেন আল্লাহতালা তাকে যেন সুস্থ রাখে ভালো রাখে।
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র-জনতার রুহের কামনা করছি, আপনারা তাদের জন্য সবাই দোয়া করবেন। তারা আরো বলেন, নব্য বিএনপি নেতাকর্মীদের কোন ছাড় দেওয়া হবে না।