নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

বন্দরে গৃহবধূ সায়মা ৪ দিন ধরে নিখোঁজ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৭, ২৩ আগস্ট ২০২৪

বন্দরে গৃহবধূ সায়মা ৪ দিন ধরে নিখোঁজ 

স্বামীর সাথে অভিমান করে বাসা থেকে বের হয়ে সাদিয়া সালাম সায়মা (২৫) নামে এক গৃহবধূ গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় নিখোঁজ গৃহবধূ পিতা আব্দুস সালাম বাদী হয়ে শুক্রবার (২৩ আগস্ট)  দুপুরে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন। যার জিডি নং- ৭৩১ তাং- ২৩-৮- ২০২৪ইং। 

এর আগে গত সোমবার (১৯ আগস্ট) দুপুরে দেড়টায় বন্দর উপজেলার দাঁশেরগাওস্থ স্বামী বাড়ি থেকে পিত্রালয়ের বাড়ি বক্তারকান্দী এলাকায় আসার পথে ওই গৃহবধূ নিখোঁজ হয়। 

নিখোঁজ জিডি সূত্রে জানাগেছে, বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের বক্তারকান্দী এলাকার আব্দুস সালাম মিয়ার মেয়ে সায়মা  সাথে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের দাঁশেরগাও এলাকার ইমরান হোসেনর সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। 

এর ধারাবাহিকতায় গত সোমবার দুপুরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী ও স্ত্রী মধ্যে মনমালিন্য হয়। এক পর্যায়ে গৃহবধূ সাদিয়া সালাম সায়মা অভিমান করে স্বামী বাড়ি থেকে বের হয়ে তার পিত্রালয়ের বাড়ি বক্তারকান্দী এলাকায়  আসার পথে সে গত ৪ দিন ধরে নিখোঁজ রয়। 

অনেক স্থানে খোঁজাখুজি করে গৃহবধূর কোন হদিস না পেয়ে এ ব্যাপারে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করা হয়। পুলিশ নিখোঁজ জিডি পেয়ে নিখোঁজ গৃহবধূকে সন্ধান পাওয়ার জন্য উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।
 

সম্পর্কিত বিষয়: