নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

রূপগঞ্জে জামায়াত নেতৃবৃন্দের সাথে প্রশাসনের মতবিনিময়

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৯, ১৫ আগস্ট ২০২৪

রূপগঞ্জে জামায়াত নেতৃবৃন্দের সাথে প্রশাসনের মতবিনিময়

সরকার পতনের পর আইন-শৃঙ্খলা ও  সারাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে কর্মবিরতি স্থগিত করে মাঠে নেমেছে পুলিশ।ভুল-ত্রুটি শুধরে নতুন ধারায় কার্যক্রম শুরু করবে বলে জানায় পুলিশ। পরস্পরের সহযোগিতার মাধ্যমে শৃঙ্খলা বেড়াতে রূপগঞ্জ উপজেলা  জামায়াতে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন  রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক  (ওসি তদন্ত)  জুবায়ের হোসেন।

বুধবার দিবাগত রাত্র  ৮টার দিকে  রুপগঞ্জ থানা ভারপ্রাপ্ত  কর্মকর্তার অফিস কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  এ সময় কর্মে যোগদানের জন্য  পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা জামায়াতের নেতৃবৃন্দ।

মতবিনিময়কালে বাংলাদেশ জামাতে ইসলামীর রুপগঞ্জ উপজেলা  উত্তরের আমির অ্যাডভোকেট ইসরাফিল , উপজেলা পশ্চিমের আমির মাওলানা মোঃ ফারুক হোসেন, রূপগঞ্জ উপজেলা দক্ষিণ সেক্রেটারি আনিসুর রহমান, ইউনিয়ন আমির ও সেক্রেটারি মাওলানা জয়নাল আবেদীন, ইমরান হোসেন, আবু হানিফ, মহিউদ্দিন, ডাক্তার নাজমুল হক, মামুন মীর, আমজাদ হোসেন, দেলোয়ার হোসেন, কপিল উদ্দিন, ডাক্তার মোহাম্মদ বাচ্চু মিয়া, নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 
মতবিনিময় সভায়  অ্যাডভোকেট ইসরাফিল বলেন বলেন, জামায়াত ও ছাত্রশিবির কোনো সহিংসতা রাজনীতি পছন্দ করে না। এখন দেশের একটা ক্রান্তিকাল চলছে। একটা দল মানুষের ওপর হামলা করে আমাদের ওপর দোষারোপ করছে। যারা হিন্দু ভাইদের মন্দিরে হামলা করছে, আসলে তারা দুর্বৃত্ত। তারা দেশে শান্তি চায় না।  আইন শৃঙ্খলা রক্ষার্থে জামায়াতে ইসলামের পক্ষ থেকে প্রশাসনের প্রতি সকল সহযোগিতা অব্যাহত থাকবে।

পুলিশ পরিদর্শক জোবায়ের হোসেন বলেন, সাধারণ জনতার  জান মালের সুরক্ষা  এবং শান্তি প্রতিষ্ঠার জন্য এই পুলিশ। তাই দলমত নির্বিশেষে সবার সহযোগিতা চান তিনি  সেজন্য কেউ কারো ওপর হামলা করবে এটা কাম্য নয়। জামায়াতের লোক হিংসা করে না, এটা আমি বিশ্বাস করি।