নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁ ক্ষুধার্ত কুকুর কে খাবার দিলেন ইউএনও

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২৭, ১৬ জুলাই ২০২৪

সোনারগাঁ ক্ষুধার্ত কুকুর কে খাবার দিলেন ইউএনও

সোনারগাঁ উপজেলায় কুকুরের উৎপাত খুব বেশিহারে বেড়েছে। এর ফলে শিশু থেকে শুরু করে বৃদ্ধারাও এদের আক্রমণের শিকার হচ্ছে। বিশেষ করে স্কুলগামী  সময়ে কুকুরের হাত থেকে রেহায় পাচ্ছেনা শিক্ষার্থীসহ পথচারী । এতে করে জনমানবে সৃষ্টি হয়েছে ব্যাপক ভয় আর উৎকন্ঠা। সর্বদা আতংকে থাকছে এলাকার সব জায়গার মানবগোষ্ঠী।

তাই সোনারগাঁ নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ সেচ্ছাসেবী সংগঠন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সেচ্ছাসেবী নিয়ে সচেতনতার বার্তা ও নিয়ে স্কুল কলেজ ও জনসাধারণদের সচেতন সহ ক্ষুধার্ত কুকুর এর জন্য স্বাস্থ্যসম্মত খাবার দিচ্ছেন বিভিন্ন স্থানে। এই মহতি উদ্যোগকে জনসাধারণ সাধুবাদ জানিয়েছে।

এসময় পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোঃ হোসাইন বলেন-আমরা বেশ কিছু দিন যাবত লক্ষ করতেছি কুকুর উৎপাত। বেশ কিছু মানুষ কুকুরের আক্রমণে হাসপাতাল ভর্তি। সাথে সাথে সেচ্ছাসেবী নিয়ে কিভাবে মানুষের সচেতন করা যায় সেচ্ছাসেবীদের নির্দেশ দেন।

ইউএনও এর নির্দেশ পাওয়ার সাথে সাথে মাঠে ঘাঠে ও স্কুল কলেজ ও জনসাধারণ মাঝে সচেতনতা বৃদ্ধি করা হয়। সমপযোগী সিদ্ধান্ত নেওয়া জন্য আমি সুযোগ্য নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ স্যারকে ধন্যবাদ জানায়।