নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে যুব কাউন্সিলর হামিদুল ইসলাম জয়কে সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৪, ১৬ জুলাই ২০২৪

সিদ্ধিরগঞ্জে যুব কাউন্সিলর হামিদুল ইসলাম জয়কে সংবর্ধনা

নারায়ণগঞ্জ ১ম নগর যুব কাউন্সিলর নির্বাচনে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের নব-নির্বাচিত নগর যুব কাউন্সিলর মোহাম্মদ হামিদুল ইসলাম (জয়)কে শুভেচ্ছা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে নাসিক ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সচেতন যুব সমাজ এর আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বাহাউদ্দিন খান বাপ্পীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ইন্সপেক্টর অপারেশন হাবিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ (স্কুল শাখার) অভিভাবক সদস্য আলহাজ্ব মো: কবির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, সাবেক ছাত্রলীগ নেতা আলী হোসেন আলেক, মহিলা লীগ নেত্রী নিলা আহমেদ নিশিসহ ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের যুব সমাজ।

এসময় অতিথিরা বক্তব্য বলেন হামিদুল ইসলাম জয় বিগত দিন গুলোতেও সামাজিক ও মানবিক কাজে জড়িত ছিল। যেমন করোনা কালে ত্রান সহায়তা, প্রতি বছর প্রায় ১০০ একশত-এর অধিক গরিব ছেলেদের বিনামূল্যে সুন্নতে খাতনা সহ লুঙ্গি গামছা ওষুধাদি দিয়ে থাকে, প্রতিবছর শীতে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ, সিলেট পানিবন্দিদের জন্য ট্রারে করে ত্রান সহায়তা ও রমজান মাসে মাদ্রাসার ছাত্র সহ রোজাদার দের ইফতার সামগ্রী বিতরন, খেলাধূলার আয়োজন ও সাংস্কৃতিক বিষয়সহ সামাজিক বিভিন্ন কাজ করেছেন হামিদুল ইসলাম জয়। আমরা হামিদুল ইসলামের মঙ্গল কামনা করি এবং দোয়া করি হামিদুল যেন সফলতার সাথে নিজের দায়িত্ব পালন করতে পারে।

পরিশেষে নব-নির্বাচিত নগর যুব কাউন্সিলর হামিদুল ইসলাম জয় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক সহ অতিথিবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সকলের কাছে দোয়া প্রর্থনা করেছেন।

উল্লেখ্য, জাতিসংঘের অঙ্গসংস্থা ইউএনডিইএফ এর আর্থিক ও ইউএন-হ্যাবিটেট এর কারিগরি সহায়তায় নগর যুব কাউন্সিল গঠনে তরুণদের সম্পৃক্তকরণ প্রকল্পের অংশ হিসেবে সিরাক-বাংলাদেশ ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন যৌথভাবে নারায়ণগঞ্জ ১ম নগর যুব কাউন্সিল নির্বাচন ২০২৪ সম্পন্ন হয়।