নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ, মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০৭, ১৪ জুলাই ২০২৪

বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ, মামলা

বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণী ছাত্রী (১৪)কে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে গত শুক্রবার (১২ জুলাই) ধর্ষক হৃদয় ও ধর্ষনের সহায়তাকারি সোনিয়া বেগমকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করে। যার মামলা নং- ২১(৭)২৪। 

এর আগে গত সোমবার (৮ জুলাই) রাতে বন্দর উপজেলার লাউসার এলাকায় এ ধর্ষনের ঘটনাটি ঘটে। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষা জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। 

মামলার তথ্যসূত্রে জানা গেছে, গত ৩ মাস পূর্বে মামলার বাদী ৮ম শ্রেণী পড়ুয়া মেয়ে  ও তার বান্ধবী ফাতেমা আক্তার বন্দর থানার কাইকারটেক ব্রিজে ঘুরতে গিয়ে বন্দর থানার মদনপুর আন্দিরপাড় এলাকার মোক্তার হোসেন মিয়ার ছেলে হৃদয়ের সাথে পরিচয় হয়। সে সুবাধে তাদের মধ্যে মোবাইল ফোন নাম্বার আদান প্রদান করা হয়। 

পরবর্তীতে বাদীর মেয়ের সাথে হৃদয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর ধারাবাহিকতায় গত সোমবার (৮ জুলাই) সোনিয়া বেগমের ছোট মেয়ে  নুসরাতের জন্মদিনের অনুষ্ঠানে হৃদয় উল্লেখিত স্কুল ছাত্রীকে দাওয়াত দেয় এবং ওই দিন সন্ধ্যায় আনুমানিক ৬টা ৪০ মিনিটে মদনপুর স্ট্যান্ডে থাকার জন্য বলে। 

পরে স্কুল ছাত্রী হৃদয়ের কথা মতে মদনপুর স্ট্যান্ডে আসলে ওই সময় হৃদয় তাকে উপজেলার  লাউসারস্থ ফুফাত বোন সোনিয়া বেগমের বাড়িতে নিয়ে আসে। পরে রাতে উল্লেখিত লম্পট বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে ধর্ষন করে পালিয়ে যায়।

ধর্ষিতা স্কুলছাত্রী বিষয়টি তার পিতা মাতাকে জানালে এ ঘটনায় ধর্ষিতার  পিতা বাদী হয়ে ২ জনকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে  স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।