নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে এসএসসি ৮৬ ব্যাচের শিক্ষার্থীদের সভায় বন্ধুত্ব অটুট রাখার অঙ্গীকার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১০, ১৩ জুলাই ২০২৪

সিদ্ধিরগঞ্জে এসএসসি ৮৬ ব্যাচের শিক্ষার্থীদের সভায় বন্ধুত্ব অটুট রাখার অঙ্গীকার

সিদ্ধিরগঞ্জ থানা এলাকার বিভিন্ন হাই স্কুলের ১৯৮৬ সালের শিক্ষার্থীদের নিয়ে গঠিত “এসএসসি ৮৬ ব্যাচ সিদ্ধিরগঞ্জ” এর সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জপুলস্থ আপ্যায়ন হোটেলে এ সভায় অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলেই দীর্ঘ ৩৮ বছর পর বন্ধুদের দেখা পেয়ে একে অপরকে জড়িয়ে ধরে উচ্ছাস প্রকাশ করে বন্ধুত্ব অটুট রাখার অঙ্গীকার করে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড স্কুলের ৮৬ ব্যাচের নজরুল ইসলামের সভাপতিত্বে বেরতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের শিশির ঘোষ অমরের সঞ্চালনায় সন্ধ্যা সাড়ে ৭ টায় সভা শুরু হয়।

সভায় রেবতী মোহন স্কুল এন্ড কলেজ থেকে ৮৬ ব্যাচের হাজী ইকবাল হোসেন, ইউসুফ হোসেন, হাজী মনির হোসেন, আব্দুর রশিদ শিকদার, জামাল হোসেন, নূরুল আজিজ চৌধুরী, আনোয়ারুল ইসলাম, নজরুল ইসলাম, আঃ কাদির, মাজহারুল ইসলাম আসলাম হোসেন, মোঃ সেকান্দার, মোঃ শাহ আলম, মোঃ নাসির উ্িদ্দন, আরিফুর মোল্লা, মনিরুজ্জামান মনির, আদমজী হাই স্কুলের আব্দুল কাদির প্রধান, মোঃ ফরিদ উ্িদ্দন, শামীম আহাম্মেদ, আব্দুর রব ভূইয়া, ইসমাইল হোসেন খান, এস, এম আমীর হোসেন, এম, এ মতিন, মোঃ জালাল, সারোয়ার জাহান ভূইয়া, মোঃ আলী নুর, তুষার আহম্মেদ, পিডিবি স্কুল থেকে আব্দুর রহমান সোহেল, জালকুড়ী হাই স্কুল থেকে মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

এসময় দীর্ঘ ৩৮ বছর পর স্কুল বন্ধুদের কাছে পেয়ে সবাই আবেগ আপ্লুত হয়ে পড়ে এবং একে অপরকে জড়িয়ে ধরে কুশল বিমিনয় করে। সভায় সর্বসম্মতি ক্রমে বন্ধুত্ব, পারস্পরিক সহমর্মিতা, সহযোগিতা, সম্পর্কে আরো এগিয়ে নিয়ে যা যা করা দরকার তা করার আহবান জানানো হয়। অসুস্থ্যতার জন্য আহবায়ক নাজমুল হক খোকা উপস্থিত থাকতে না পারলেও ভিডিও কলে সকলের সাথে কুশল বিমিনয় করেছে।

এসময় রেবতীর বন্ধু আব্দুর রশিদ প্রবাস থেকে ভিডিও কলে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেছে। আদমজীর বন্ধু ইতালী প্রবাসী জাহাঙ্গীর আহম্মেদ উপস্থিত থাকতে না পেরে হতাশ প্রকাশ করলেও শুভেচ্ছা স্বরুপ তার পক্ষ থেকে সকলের জন্য চকলেট পাঠিয়েছে। পরবর্তী সভায় অবশিষ্ট বন্ধুসহ সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়ে সভাপতি সভা সমাপ্ত ঘোষণা করেন।