নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে পৃথকস্থান থেকে নিখোঁজ ২, থানায় জিডি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৪, ১৩ জুলাই ২০২৪

বন্দরে পৃথকস্থান থেকে নিখোঁজ ২, থানায় জিডি

বন্দরে পৃথক দুইটি স্থান থেকে গোলাপ হোসেন (৪৬) নামে এক মধ্যবয়সী পুরুষ ও আলো আক্তার (১৬) নামে এক তরুণী নিখোঁজ হয়েছেন। নিখোঁজরা হলো- বন্দর উপজেলার বিবিজোড়া মিনারবাড়ী এলাকার আবুল বাদশা মিয়ার মেয়ে আলো আক্তার ও বন্দর থানার নবীগঞ্জ কাইতাখালী এলাকার মৃত আব্দুল আউয়াল মিয়ার ছেলে গোলাপ হোসেন।

এ ঘটনায় নিখোঁজ তরুণী মা আরজুদা বেগম ও অপর নিখোঁজ পুরুষের ছোট ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে শনিবার (১৩ জুলাই) দুপুরে বন্দর থানায় পৃথক দুইটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন। যার জিডি নং- ৬৫২ ও ৬৫৫ তাং- ১৩-৭-২০২৪ইং।

এর আগে গত শুক্রবার (১২ জুলাই) রাত ৮ টায় বন্দর উপজেলার বিবিজোড়াস্থ মিনারবাড়ি নিজ বাসা  থেকে বের হয়ে তরুণী আলো আক্তার ও একই দিনে বিকেল ৫টায় বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ কাইতাখালী নিজ বাসা  থেকে বের হয়ে গোলাপ হোসেন নিখোঁজ হয়।

নিখোঁজ আলো আক্তারের মা আরজুদা বেগম জানান, বন্দর বিবিজোড়াস্থ আলো আক্তার ছোট থেকেই বিবিজোড়া এলাকায় বাবা মায়ের সাথে বসবাস করত।  গত ১২ জুন রাত ৮টায় তিনি কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে নিরুদ্দেশ হয়ে যায়।

এদিকে অপর এক নিখোঁজ গোলাপের ছোট ভাই জানান, শুক্রবার ছুটিরদিনে গোলাপ হোসেন সারাদিনই বাড়িতে ছিলেন। কিন্তু বিকেল ৫ টায় তিনি কাউকে কিছু না বলেই ঘর থেকে বের হয়ে যায়। পরবর্তীতে তার ব্যবহৃত ফোন নাম্বারে যোগাযোগের চেষ্টা করা হলেও সেটা বন্ধ পাওয়া যায়।

পুলিশ পৃথক জিডি পেয়ে নিখোঁজদের সন্ধান পাওয়া জন্য উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

সম্পর্কিত বিষয়: