নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকীতে সিদ্ধিরগঞ্জে দোয়া 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৩৪, ১৩ জুলাই ২০২৪

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকীতে সিদ্ধিরগঞ্জে দোয়া 

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নূরুল ইসলাম বাবুলের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ জুলাই) বেলা ১১ টায় সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাব কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী ওলামালীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেএমএস প্রিয়ম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা হাবিবউল্লাহ কাঁচপুরী। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক বিল্লাল হোসেন রবিন ও হাজী রজ্জব আলী সুপার মার্কেটের মালিক আব্দুল আজিজ। যুগান্তর স্বজন সমাবেশ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু, সহ-সভাপতি শাহাদাত হোসেন স্বপন, যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান নূর, বাংলা টিভির জেলা প্রতিনিধি হাসান মজুমদার বাবলু, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সদস্য মোঃ আরিফ হোসেন, কামরুল হাসান, এম.এইচ সৈকত, প্রকৌশলী মোহাম্মদ আব্দুল্লাহ রবিন, ছাত্রলীগ নেতা শ্রাবন মুন্সী, ব্যবসায়ী মোঃ মাইনুদ্দিন রনি ও রিয়াজুল ইসলাম প্রমুখ।

দৈনিক যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু’র সঞ্চালনায় দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী ওলামালীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কেএমএস প্রিয়ম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা হাবিবউল্লাহ কাঁচপুরী বলেন, নুরুল ইসলাম বাবুল একজন মুক্তিযোদ্ধা। তিনি জীবনবাজি রেখে এদেশের জন্য যুদ্ধ করেছেন। দুর্নীতিবাজদের মতো বিদেশে কোন অর্থ পাচার না করে তিনি এদেশে অনেক শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। আমি তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। 

বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক বিল্লাল হোসেন রবিন বলেন, নুরুল ইসলাম বাবুল বাংলাদেশের বৃহত শিল্পগ্রুপ যমুনা গ্রুপের স্বত্বাধিকারী। তিনি যমুনাগ্রুপের মাধ্যমে কয়েক লাখ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। তার চলে যাওয়াটায় বাংলাদেশ আরো শিল্পপ্রতিষ্ঠান থেকে বঞ্চিত হলো। অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব মাওলানা হাবিবউল্লাহ কাঁচপুরী দোয়া পরিচালনা করেন। এসময় নূরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং তার শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানানো হয়। দোয়ায় তার গড়া প্রতিষ্ঠানগুলোর উত্তরোত্তর সফলতা কামনা করা হয়। 

সম্পর্কিত বিষয়: