নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরের চিহ্নিত প্রতারক শায়লা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৩, ১২ জুলাই ২০২৪

বন্দরের চিহ্নিত প্রতারক শায়লা গ্রেপ্তার

বন্দরের তিনগাও এলাকার চিহ্নিত প্রতারক ও নানা অপকর্মের হোতা শায়লা (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শায়লা বন্দর থানার তিনগাও হিন্দু পট্রি  এলাকার মাদক সেবী কালুন মিয়ার পুত্রবধু ও আল আমিন শুভ'র স্ত্রী।

 গ্রেপ্তারকৃতদের শুক্রবার (১২ জুলাই) দুপুরে উল্লেখিত ওয়ারেন্টে আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার (১১ জুলাই)  রাতে বন্দর থানা তিনগাও হিন্দু পট্রি এলাকায়  অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।    
সূত্র মতে, তিনগাও হিন্দু পট্টি এলাকার প্রতারক কালুন মিয়ার ছেলে আল আমিন শুভ বিয়ে করে নবীগঞ্জ নূরবাগ এলাকার  শাহাজাহান মিয়ার মেয়ে শায়লাকে।  বিদেশ লোক পাঠানোর কথা বলে শায়লাসহ তার পরিবার বিভিন্ন লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে  নেয়।

বিয়ের পরও সাধারণ জনগনকে ধোকা দিয়ে  টাকা নিয়ে তার শ্বশুরকে দিয়ে চতুর শায়লা। এর ধারাবাহিকতায়   নূরবাগ এলাকার সাইদুর মিয়ার কাছ থেকে  ৩ লাখ ৫০ হাজার টাকা নেয় প্রতারক শায়লা। টাকা না পেয়ে সাইদুর রহমান বাদী হয়ে শায়লা ও তার ‘মা’ শ্বশুরবাড়ির লোকদের আসামী করে মামলা দায়ের করেন।  

মামলায় গ্রেফতারী পরোয়না জারি হলে পুলিশ তিনগাও হিন্দু পট্টি বাটপার ও মাদকসেবী কালুনের পুত্রবধু শায়লাকে গ্রেপ্তার করে শুক্রবার জেলা আদালতে প্রেরন করেছে।  প্রতারণা মামলায় শায়লাকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে আরো অনেক অজানা তথ্য।

এ বিষয়ে মামলার বাদী সাইদুর মিয়া জানান, শায়লার পরিবার এমন প্রতারক তা আমার জানা ছিল না। আমি ছাড়াও নূরবাগসহ বিভিন্ন  এলাকার ৮/১০ জন লোক মোটা অংকের টাকা হাতিয়ে নেয় ওই চক্রটি।