নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

 রূপগঞ্জে ৫ ডাকাতসহ বিভিন্ন মামলায় আরও ৬ জন গ্রেপ্তার, পিকআপ জব্দ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩০, ১২ জুলাই ২০২৪

 রূপগঞ্জে ৫ ডাকাতসহ বিভিন্ন মামলায় আরও ৬ জন গ্রেপ্তার, পিকআপ জব্দ

নারায়ণগঞ্জ রূপগঞ্জে পূর্বাচল নতুন শহরের শেখ হাসিনার সরণি ৩শ ফুট সড়কে চালক ও হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি মাছ বোঝাই পিকআপ ভ্যানে ডাকাতি চেষ্টাকালে ৫ জনকে ধারালো অস্ত্রসহ গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে  একটি পিকাপ জব্দ করা হয়।  শুক্রবার সকালে এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও চুরির মামলায় আরো ৪ জন, মাদক মামলায় ১জন এবং নারী ও শিশু নির্যাতন মামলায় ১জনকে গ্রেফতার করে নারায়নগঞ্জ আদালতে পাঠানো হয়।

ডাকাতির অভিযোগে গ্রেফতারকৃতরা হলো, রূপগঞ্জ থানার দুয়ার এলাকার মমতাজ উদ্দিনের ছেলে ইউসুফ, খাস কামালকাঠি এলাকার ওমর ফারুকের ছেলে শুভ, খাস-কমালকাঠি মসজিদ সংলগ্ন এলাকার মৃত মনোয়ার হোসেনের ছেলে সিয়াম, দুয়ারা খালের উত্তর পার্শ্ব এলাকার আব্বাস আলীর ছেলে রাব্বি, আব্দুল গাফফারের ছেলে আক্তার হোসেন। 

রুপগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহা জানান,  গাজীপুরের কালিয়াকৈরের পিকআপ চালক সোহেল মিয়া তার সহযোগী  হেলপার মশিউর রহমানকে নিয়ে ৩শ ফুট হয়ে মুন্সিগঞ্জের দিকে মাছ নিয়ে যাচ্ছিলেন। 

এ সময় সকালে পূর্বাচল উপশহরের শেখ হাসিনা স্মরণী জলসিড়ি  পৌঁছলে ৭-৮ জনের একদল ডাকাত অপর একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো ড ১২-২৯৩৫) দিয়ে প্রতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে টহলরত পুলিশ জানতে পেরে মিনি ট্রাক ধাওয়া করেন আটক করা হয়। পরে ৫জনকে গ্রেফতার ও তাদের ব্যবহৃত মিনিট্রাক জব্দ করি।

এ ঘটনায় পিকআপ চালক সোহেল মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন । ওই মামলায় ওই পাঁচ ডাকাতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও চুরির মামলায় আরো ৪ জন, মাদক মামলায় ১জন এবং নারী ও শিশু নির্যাতন মামলায় একজনকে গ্রেফতার করে নারায়নগঞ্জ আদালতে পাঠানো হয়।
 

সম্পর্কিত বিষয়: