নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ে বিএনপির দোয়া মাহফিলে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ, মিশ্র প্রতিক্রিয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৭, ৭ জুলাই ২০২৪

সোনারগাঁয়ে বিএনপির দোয়া মাহফিলে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ, মিশ্র প্রতিক্রিয়া

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন বিএনপির ব্যানারে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও জামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সানোয়ারের রোগমুক্তি কামনায় জামপুর ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠানে যোগ দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতারা। এনিয়ে প্রতিটি দলেরই নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। চলছে নানা আলোচনা ও সমালোচনা।

জানাগেছে, গত শনিবার ৬ জুলাই বাদ জোহর সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের অনুসারী উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা কৃষকদলের আহ্বায়ক ফজলু মেম্বারের সভাপতিত্বে জামপুর ইউনিয়নে এ মাহফিল অনুষ্ঠিত হয়। 

সেখানে ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের গুরুত্বপূর্ণ কোনো নেতাকর্মী  উপস্থিত ছিলেন না। ছিলেন গুটি কয়েকজন ইউনিয়ন বিএনপি নেতাকারীরা।

তার দোয়া মাহফিলে উপস্থিত দেখা গেছে আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, জাকির হোসেন, মো. নাজমুল ও জাতীয় পার্টির ৫নং ওয়ার্ডের সভাপতি আব্দুল জব্বার, সহ- সভাপতি জয়নাল আবেদীনসহ অনেক নেতারাকেই।

তবে একই দিনে জামপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও জামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সানোয়ারের আশু রোগমুক্তি কামনায়ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সেই দোয়া মাহফিলে জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মোজাহিদ মল্লিকের সভাপতিত্বে  সোনারগাঁ উপজেলা বিএনপি ও জামপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি অসুস্থ জামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সানোয়ারও উপস্থিত ছিলেন।

তবে এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করে জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মোজাহিদ মল্লিক বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক অসুস্থ আজহারুল ইসলাম সানোয়ারের আশু রোগমুক্তি কামনায় জামপুর ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে আমরা দোয়া মাহফিলের আয়োজন করি। 

আমাদের দোয়া মাহফিলে সোনারগাঁ উপজেলা বিএনপি ও জামপুর ইউনিয়ন বিএনপি এবং অঙ্গসংগঠনের প্রায় এক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, আমাদের দোয়া মাহফিলে অসুস্থ জামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সানোয়ারও উপস্থিত ছিলেন। তারা জামপুর ইউনিয়ন বিএনপিকে বিতর্কিত করতেই আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীদেরকে নিয়ে অনুষ্ঠান করেছে। আমি ফজলু মেম্বারের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার  দাবি জানাচ্ছি।

এবিষয়ে কথা বলতে সোনারগাঁ উপজেলা কৃষকদলের আহ্বায়ক ফজলু মেম্বারের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।