নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে সন্ত্রাসী রিয়েল বাহিনীকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৯, ৩০ জুন ২০২৪

সোনারগাঁয়ে সন্ত্রাসী রিয়েল বাহিনীকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বেলাবো গ্রামে চাঁদাবাজির মামলা তুলে না নেওয়ার কারনে নুরনবীসহ ৪জনকে কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করেছে চাঁদাবাজ ও সন্ত্রাসীরা রিয়েল বাহিনী। এর প্রতিবাদে রবিবার (৩০ জুন) বিকেলে   চাঁদাবাজ ও সন্ত্রাসী রিয়েল বাহিনীর সদস্যরাকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলকাবাসী। 

মানবন্ধনে নুরবনীর মা হেনা বেগম বলেন, চাঁদাবাজির মামলা তুলে না নেওয়ার কারণে সন্ত্রাসী রিয়েল বাহিনী আমার চার ছেলে নুরনবী, রনি, নুহ নবী, সৌরভ ও নাতী সালমানকে তারা কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেছে। এরপর তারা বাড়িঘর ও দোকানপাটে হামলা ও ভাংচুর চালিয়ে সবকিছু লুটপাট করে নিয়ে গেছে। আমার পোলা ও নাতী এখন হাসপাতালের বেডে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। 

তিনি আরও বলেন, আমাদেও গ্রামের কিশোর গ্যাং লিডার চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী রিয়েলের নেতৃত্বে সন্ত্রাসী সিপন, রফিক, সিহাব, রিপন, মাদক ব্যবসায়ী সোনাবান, কাকুলী, শিমলা, রাব্বি, মামুনসহ একদল সন্ত্রাসী এঘটনা ঘটিয়েছে। আমরা তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা করেছি কিন্তু পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। 
সন্ত্রাসীরা এই মামলাও উঠিয়ে নেওয়ার জন্য আমাদেরকে নতুন করে আবারও হুমকি ধামকি দিতাছে। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আমার ছেলেদের নিরাপত্তার জন্য নারায়ণগঞ্জ পুলিশ সুপার মহোদয়ের নিকট অনুরোধ জানাচ্ছি।

এসময়ে মানববন্ধনে উপস্থিত ছিলেন, নুরবনীর মা হেনাবেগম, শ্বশুরী হাজারা বেগম সহধর্মিনী শিখা বেগম, ছোট বোন বিথী আক্তারসহ এলকাবাসী।