নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

আড়াইহাজারে প্রেমে রাজি না  হওয়ায় মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:৫০, ২৫ জুন ২০২৪

আড়াইহাজারে প্রেমে রাজি না  হওয়ায় মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসার এক ছাত্রীকে (১২) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। সোমবার (২৪ জুন) রাতে এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা করা হয়। আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভা ইসলামপুর এলাকার একটি গ্রামে এই ঘটনা ঘটে।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশোনা করে। আসামী  গোপালদী ইলামপুর গ্রামের লিটন মিয়ার ছেলে সাব্বির মিয়া (২০) মাদ্রাসায় আসা যাওয়ার পথে তাকে প্রেমের প্রস্তাব দিত। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষুদ্ধ হয় সে। গত ১৯ জুন রাতে ওই ছাত্রীর পিতা হৃদরোগে আক্রান্ত হলে তাৎক্ষণিক তাকে তার মা ও চাচারা ওই রাতেই সোহরাওয়াদী হাসপাাতালে ভর্তি করে। বাড়িতে ওই ছাত্রী ও তার ছোট ভাই অবস্থান করে। এই সুযোগে গত ২০ জুন বখাটে সাব্বির কৌশলে তাদের ঘরে প্রবেশ করে  ওই ছাত্রীর  মুখ ও হাত কাপড় দিয়ে বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা না করার হুমকিও প্রদান করে। পরদিন তার পিতা চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে তাকে দাফন কাফন শেষে বাড়িতে এলে ওই ছাত্রী  বিষয়টি তার পরিবারকে অবহিত করে।

এদিকে এই ঘটনা জানাজানি হলে গোপালদী পৌরসভার ৬ নং ওয়ার্ড কমিশনার আবু সাঈদ মিমাংসার জন্য চাপ প্রয়োগ করে মামলা না করার নিষেধ করে। এবং কালক্ষেপন করে বলে অভিযোগ উঠে। একটি গ্রাম্য শালিস বসে। সালিশে স্থানীয় কাউন্সিলর, সুমন, খলিলসহ ৮/১০ জন অংশ গ্রহণ করেন।  পরে পুলিশের সহযোগিতায় সোমবার রাতে থানায় মামলা দায়ের করা হয়।


তকে কাউন্সিলর আবু সাঈদ মিমাংসার জন্য চাপ প্রয়োগের বিষয়টি অস্বীকার করে বলেন, স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে বিষয়টি আমি শুনেছি। এ ঘটনাটি কতটুকু সত্য তা আইন দেখবে বলে জানান। 


মামলার  বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামী সাব্বিরকে গ্রেপ্তারে পুলিশ অলরেডি অভিযান চালাচ্ছে।