নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে দিন মজুরের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৮, ২৪ জুন ২০২৪

বন্দরে দিন মজুরের ঝুলন্ত লাশ উদ্ধার

পারিবারিক কলহের জের ধরে দিনমজুর শামীম (৪৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বন্দর থানা  পুলিশ। আত্মহত্যাকারি দিনমজুর শামীম বন্দর উপজেলার  ছোট কলাবাগ এলাকার আব্দুল সাত্তার মিয়ার ছেলে।

খবর পেয়ে বন্দর থানার পুলিশ সোমবার (২৪ জুন) সকাল ৯টায় বন্দর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছোট কলাবাগস্থ তার নিজ শয়নকক্ষ থেকে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করে। এর আগে গত রোববার (২৩ জুন) রাতে যে কোন সময়ে উল্লেখিত এলাকায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

জানাগেছে, গত রবিবার (২৩ জুন) রাতে বন্দর উপজেলার বন্দর ইউনিয়ন ১নং ওয়ার্ডস্থ ছোট কলাবাগ এলাকার আব্দুল সাত্তার মিয়ার  ছেলে দিনমজুর শামীম তার বাড়িতে একটি কক্ষে ঘুমিয়েছিল এবং তার স্ত্রী ও কন্যা অপর একটি কক্ষে অবস্থান করছিল। পারিবারিক কলহের জের ধরে  অভিমান করে শামীম তার নিজ কক্ষে সকলের অগোচরে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে বন্দর থানার এসআই শওকত জানান, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের প্রস্তুতি চলছে । কি কারনে আত্মহত্যা করেছে তা তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। তবে আত্মহত্যার কারন জানার জন্য আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।
 

সম্পর্কিত বিষয়: