নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে যুবককে কুপিয়ে আহত করলো সন্ত্রাসী রুবেল বাহিনী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৫, ২৪ জুন ২০২৪

রূপগঞ্জে যুবককে কুপিয়ে আহত করলো সন্ত্রাসী রুবেল বাহিনী

রূপগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে অস্ত্রধারী সন্ত্রাসী রুবেল বাহিনী নুর আলম (২৬) নামে এক যুবককে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করেছে। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়।

সোমবার (২৪ জুন) বিকেল ৩টার দিকে উপজেলার টাটকি খালপাড় এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত নুর আলম ওই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। খবর পেয়ে রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এদিকে এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারসহ স্থানীয়দের মধ্যে বিরাজ করছে আতঙ্ক।

আহত নুর আলমের ভাই শাহীন জানান, তারাবো এলাকার রুবেল বাহিনী হত্যা অস্ত্র মাদকসহ একাধিক মামলার আসামি যাত্রামুরা এলাকার রকি, শাহীন, শ্রাবন, মেহেদীসহ আরো ১০-১২ জন এ হামলা চালায়।

এ সময় তারা নুর আলমের বুকে হাতে মাথা পিঠসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে আহত করে। বর্তমানে সে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সন্ত্রাসীরা তাদের বাড়িঘরেও হামলা চালিয়ে ভাংচুর করে ঘরের আলমারীতে রাখা ব্যবসায়ের দুই লাখ টাকা ও তিন ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। তিনি আরও জানান, চিকিৎসার কার্যক্রম শেষে এ ঘটনায় থানায় মামলা দায়ের করবেন। 

স্থানীয়দের অভিযোগ, অস্ত্রধারী সন্ত্রাসী রুবেল একসময় বিএনপি করতো। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর মিশে যায় আওয়ামীলীগে। পরে সে অপর শীর্ষ সন্ত্রাসী রকি খান, আকবর বাদশাকে সাথে নিয়ে বিশাল বাহিনী গড়ে তুলে এলাকায় মাদক ব্যবসা, জুয়ার আসর পরিচালনাসহ বীর দর্পে কায়েম করে ত্রাসের রাজত্ব।

রুবেল অস্ত্রসহ গ্রেপ্তার করে র‌্যাব-১১’র হাতেও গ্রেপ্তার হয়েছিলো। বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে দেড় ডজনেরও বেশী মামলা রয়েছে।

ঘটনাস্থলে যাওয়া এসআই শহীদুল ইসলাম জানান, ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। তবে পুলিশ পৌছার আগেই হামলাকারীরা পালিয়ে যায় এবং আহত যুবককে হাসপাতালে নিয়ে যায়। ভুক্তভোগীরা থানায় অভিযোগ দিলে এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।