নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

রূপগঞ্জে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:০৬, ২৪ জুন ২০২৪

রূপগঞ্জে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় দগ্ধদের রাজধানির শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

রবিবার (২৩ জুন) দিবাগত রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট উত্তরপাড়া এলাকায় একটি দুই তলা বাড়ির নীচতলায় এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- গার্মেন্টস শ্রমিক রাকিব হাসান (২২) ও তার স্ত্রী রুমা আক্তার (২০)।

তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব চন্ডিবের দক্ষিণপাড়া এলাকায়। তারা রূপগঞ্জের সাওঘাট উত্তরপাড়া এলাকায় সেলিম মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয়দের বরাত দয়ে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিল্লুর রহমান জানান,  গ্রামের বাড়িতে ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে যোগ দিতে রাকিব হাসান তার স্ত্রী রুমা আক্তারকে নিয়ে রবিবার রাত এগারোটার দিকে বাসায় ফিরে আসেন। 

রাত তিনটার দিকে তাদের ঘরের ভেতরে বিকট শব্দে বিস্ফোরণ হলে মুহুর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় রাকিব ও তার স্ত্রী রুমা আগুনে দগ্ধ হন এবং তাদের ঘরের যাবতীয় আসবাবপত্র পুঁড়ে যায়। ঘরের লোহার দরজাটিও বাঁকা হয়ে যায়। 

তিনি জানান, দগ্ধ স্বামী-স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন এসে আগুন নেভান এবং গুরুতর অবস্থায় রাকিব ও তার স্ত্রী রুমাকে উদ্ধার করে রাজধানির শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করান। 

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গ্যাসের পাইপ লাইন লিকেজ থেকে এই বিস্ফোরণ হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে। 

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ সহকারি পরিচালক মোহাম্মদ ফখর উদ্দিন বলেন, এ বিষয়ে আমাদের কিছু জানা নেই। কেউ আমাদের অবগত করেনি। তবে খোঁজ খবর নিয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত বিষয়: