নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে বাক প্রতিবন্ধী গৃহবধূ পারভীন নিখোঁজ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৪, ২২ জুন ২০২৪

বন্দরে বাক প্রতিবন্ধী গৃহবধূ পারভীন নিখোঁজ

বন্দরে পারভীন আরা বেগম (৩৬) নামে এক বাক প্রতিবন্ধী গৃহবধূ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়েছে। নিখোঁজ পারভীন আরা বেগম পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানার পূর্ব জৈনকাঠি এলাকার মৃত সুলতান আহাম্মেদের মেয়ে। 

বর্তমানে নিখোঁজ গৃহবধূ ও তার পরিবার বন্দর থানার ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ পিএম রোড এলাকায় দীর্ঘ দিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। এ ঘটনায় নিখোঁজ  গৃহবধূর স্বামী আব্দুর রাজ্জাক প্যাদ্দা মিয়া বাদী হয়ে শনিবার (২২ জুন) দুপুরে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি দায়ের করেন। যার জিডি নং- ৯৭১ তাং- ২২-৬-২৪ইং। 

এর আগে গত শুক্রবার (২১ জুন) সকাল ৯টায় উল্লেখিত ভাড়াটিয়া বাড়ি থেকে বের হয়ে ওই বাক প্রতিবন্ধী গৃহবধূ নিখোঁজ হয়। এ ব্যাপারে নিখোঁজ জিডি বাদী জানান, আমার স্ত্রী পারভীন আরা বেগম দীর্ঘ দিন ধরে বাক প্রতিবন্ধী হয়ে জীবন যাপন করে আসছে। গত শুক্রবার সকাল ৯টায় বাড়ির কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে অদ্যবধি পর্যন্ত বাড়ি ফিরে আসেনি।  

অনেক স্থানে খোজাখুজি করে আমার স্ত্রী কোন হদিস না পেয়ে এ ব্যাপারে আমি বন্দর থানায় একটি নিখোঁজ জিডি দায়ের করি। জিডি পেয়ে পুলিশ বাকপ্রতিবন্ধী গৃহবধূকে সন্ধান পাওয়ার জন্য উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।