নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রী জখম, শ্লীলতাহানী ও টাকা লুট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৭, ২২ জুন ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রী জখম, শ্লীলতাহানী ও টাকা লুট

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছে। ওই সময় হামলাকারীরা বসত ঘরে অনাধিকারভাবে প্রবেশ করে গৃহবধূ রুবি আক্তারকে শ্লীতাহানি করে ঘরে রক্ষিত জমি বিক্রির নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

সন্ত্রাসী হামলায় আহতরা হলো রুবি আক্তার (২৫) ও তার স্বামী আফজাল হোসেন লিপ্টন (৩০)। স্থানীয় এলাকাবাসী আহত দম্পতিকে জখম অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে।

এ ঘটনায় আহত ভূক্তভোগী গৃহবধূ রুবি আক্তার বাদী হয়ে শনিবার দুপুরে হামলাকারি বখাটে সন্ত্রাসী সোহাগ, তুষার ও সোহানসহ ৪ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করে। এর আগে শনিবার (২২ জুন) সকাল ১১টায় বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের কদম রসুল কলেজ মাঠ এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, বন্দর থানার কদম রসুল কলেজ মাঠপাড়া এলাকার আফজাল হোসেন লিপ্টন মিয়ার স্ত্রী রুবি আক্তারদের সাথে একই এলাকার মৃত সলিমুল্লা মিয়ার ৩ বখাটে ছেলে সোহাগ, তুষার ও সোহান গংদের সাথে দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলছিল।

শনিবার সকাল ১১টায় প্রতিপক্ষদের মুরগী রুবি আক্তারদের বাড়িতে এসে কোরবানি বর্জ্য ঘাটাঘাটি করে বাড়ি নোংরা করলে ওই সময় আফজাল হোসেন লিপ্টন এর প্রতিবাদ করে। 

এ ঘটনার জের ধরে উল্লেখিত ৩ সহোদরসহ তাদের মা ক্ষিপ্ত হয়ে রুবি আক্তার বাড়িতে অনাধিকার ভাবে প্রবেশ করে তার স্বামী আফজাল হোসেন লিপ্টনকে হত্যার উদ্দেশ্যে বেদম ভাবে পিটিয়ে জখম করে।

ওই সময় গৃহবধূ রুবি আক্তার তার স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে ওই সময় হামলাকারীরা উল্লেখিত গৃহবধূকে শ্লীতাহানি করে ঘরে রক্ষিত জমি বিক্রির নগদ দেড়লাখ টাকা ছিনিয়ে নেয়।