নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে মামলার বাদী ও তার স্ত্রীকে হত্যার হুমকি দিলো আসামিরা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৯, ২১ জুন ২০২৪

বন্দরে মামলার বাদী ও তার স্ত্রীকে হত্যার হুমকি দিলো আসামিরা 

নারায়ণগঞ্জের বন্দরে আদালতে মামলা করার জের ধরে জামিনপ্রাপ্ত আসামি কর্তৃক  মামলার বাদী ও তার স্ত্রীকে হত্যার হুমকি দিয়েছে।

এ ঘটনায় মামলার বাদী স্ত্রী সাথী আক্তার বৃহস্পতিবার (২০ জুন)  দিবাগত রাতে সন্ত্রাসী রিয়াজুল হক ও আমিনুল ইসলামসহ ৫ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এর আগে গত বৃহস্পতিবার বিকেল ৫টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দী এলাকায় এ ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানাগেছে, বন্দর উপজেলার বুরুন্দী এলাকার হাজী সুমন প্রধানের সাথে একই এলাকার শামসুল হকের তিন ছেলে রিয়াজুল হক, আমিনুল ইসলাম, নাজিমুল হক গংদের সাথে দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলছিল। এ নিয়ে অভিযোগের বাদিনী স্বামী হাজী সুমন প্রধান উল্লেখিতদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ৩৪৯/২৪ নং একটি পিটিশন মামলা দায়ের করেন।

উল্লেখিতরা ওই মামলায় জেল খেটে কিছু দিন পূর্বে জামিনে বের হয়ে আসে। পরর্বতিতে সন্ত্রাসী রিয়াজুল হক ও আমিনুল ইসলাম জেল থেকে বের হয়ে মামলার বাদী হাজী সুমন প্রধানকে হত্যার জন্য দীর্ঘ দিন ধরে হুমকি দামকি দিয়ে আসছিল। 

এর ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার বিকেল ৫টায় প্রতিপক্ষ শামছুল হক ও তার তিন ছেলে রিয়াজুল হক, আমিনুল ইসলাম ও নাজিমুল হক ও রিয়াজুল হকের ছেলে আল মামুনসহ ১০/১২ জনের বহিরাগত সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হাজী সুমন প্রধানের বাড়িতে অনাধিকার ভাবে প্রবেশ করে অকথ্য ভাষায় গালাগালি করে। 

ওই সময় সাথী আক্তার গালাগালি করতে নিষেধ করলে অভিযুক্তরা আমাকে ও আমার স্বামীকে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।