নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ের রাব্বি হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৫, ১৪ জুন ২০২৪

সোনারগাঁয়ের রাব্বি হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার এজহার ভুক্ত দুই আসামিকে নোয়াখালী থেকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। তারা হলো- শুভ (২২) ও   মিন্টু (৪০)। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন।  

এদের মধ্যে আসামি শুভ হত্যার দায় স্বীকার করে শুক্রবার (১৪ জুন) আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। এরআগে বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অপর আসামি মিন্টুর ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানাগেছে, গত ৯ জুন রোববার রাত ১০টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে ফজলে রাব্বী (২৯) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।  এঘটনায় নিহত ফজলে রাব্বীর মা সাহানারা বেগম বাদী হয়ে ১২ জনের নামে ও অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামি কর হত্যা মামলার অভিযোগ করেন।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আব্দুল্লাহ আল মামুন বলেন, গ্রেপ্তারকৃত শুভ'কে নারায়ণগঞ্জ সিনিয়র  জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাফিয়া শারমিন এর আদালতে হাজির করা হলে রাব্বি হত্যার দায় স্বীকার করে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে ডিবি পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।