নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহতের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৬, ১৩ জুন ২০২৪

বন্দরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহতের ঘটনায় মামলা

বন্দরে বেপরোয়া অজ্ঞাত গাড়ী ধাক্কায় ময়না বেগম (৫১) নামে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধা নারী নিহতের ঘটনায় থানায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়ের হয়েছে। নিহত ময়না বেগম সুদূর বরিশাল জেলার মুলাদি থানার চরমালিয়া এলাকার জামাল সরদার মিয়ার মেয়ে।

এ ঘটনায় নিহত বৃদ্ধা নারী ছোট ভাই শাহআলম মিয়া বাদী হয়ে বৃহস্পতিবার (১৩ জুন) সকালে অজ্ঞাত নামা চালককে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন তিনি। যার মামলা নং- ২২(৬)২৪ ধারা- ১০৫ সড়ক পরিবহন আইন ২০১৮।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, নিহত বৃদ্ধা ময়না বেগম একজন মানসিক ভারসাম্যহীন নারী। তিনি গত ২০২১ইং সালের ১৪ অক্টোবরে বাসার কাউকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

গত মঙ্গলবার (১১ জুন) রাত পৌনে ৯টায় বন্দর থানার ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্ধ এলাকার চট্রগ্রামগামী লেন অজ্ঞাত গাড়ী অজ্ঞাত নামা চালক বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে যাওয়ার সময় পিছন দিকে বৃদ্ধা ময়না বেগমকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

দূর্ঘটনার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে   নিহতের স্বজনদের সংবাদ জানায়।

পরে খবর পেয়ে নিহতের স্বজনরা ঘটনাস্থলে এসে নিহতের লাশ শনাক্ত করে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে থানায় লিখিত আবেদন করলে হাইওয়ে কর্তৃপক্ষ নিহতের লাশ তার স্বজনদের কাছে হন্তান্তর করে।