নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৫, ৭ জুন ২০২৪

সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন 

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণের মধ্যদিয়ে শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।  

শুক্রবার (৭ জুন) সকাল এগারোটায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুসার উদ্যোগে সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুসার মসভাপতিত্বে ও জেলা যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক মাহাবুব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান|

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব|

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সিদ্ধিরগঞ্জ থানা সহ- সভাপতি এসএম আসলাম, ডি এইচ বাবুল, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর মহিলা দলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদা খাতুন মিতা, মহানগর জাসাসের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন স্বাধীন, যুবদল নেতা মোজ্জাম্মেল হোসেন আনোয়ার, সম্রাট হাসান সুজন,জাকির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা কৃষক দলের সভাপতি তৈময় হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন রনি।