নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

ফতুল্লায় রংমিস্ত্রীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪৩, ৩ জুন ২০২৪

ফতুল্লায় রংমিস্ত্রীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লায় গলায় ফাসঁ লাগানো সালাউদ্দিন নামে এক রংমিস্ত্রীর  লাশ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার রাতে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকার তোফাজ্জল হোসেন গিটারের ভাড়াটিয়া বাসা থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।  নিহত সালাউদ্দিন (৩৫) জামালপুর জেলার মাদারগঞ্জ থানার গুচ্ছগ্রামের আব্দুল জব্বারের ছেলে।

ফতুল্লা মডেল থানার এসআই মফিজ উদ্দিন জানান, গত কাল (রোববার)রাতে নিহত সালাউদ্দিন  তার নিজ গ্রামের বাড়ী থেকে ইসদাইরের ভাড়া বাসায় আসে। রাতেই স্ত্রীর নিকট টাকা দাবী করে। স্ত্রী টাকা দিতে অস্বীকার করলে স্ত্রী কে মারধর করে।

আজ( সোমবার) সকালে ও স্ত্রীকে মারধর করে বাসা থেকে বের হয়ে যায়। স্ত্রী ও সকাল আটটার দিকে ঘর তালাবদ্ধ করে নিক কর্মস্থল (গার্মেন্টেসে) চলে য়ায়। বিকেলে এসে ঘরের তালা ভাঙ্গা দেখতে পেয়ে ভিতরে প্রবেশের চেস্টা করলে বন্ধ পাওয়া যায়।

ঘরের জানালা দিয়ে দেখতে পায় জানালার সাথে গলায় ওড়না পেঁচানো নিহত সালাউদ্দিনের ঝুলন্ত দেহ। ঘটনার সংবাদ পেয়ে রাত ৯টার সময়  ইসদাইর বুড়ির দোকান এলাকার তোফাজ্জল হোসেন গিটারের ভাড়াটিয়া বাসার দরজা ভেঙ্গে মেঝে থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্টে মৃত্যুর কারন জানাযাবে। নিহত সালাউদ্দিন স্ত্রী সন্তান নিয়ে ওই বাসায় ভাড়া থাকেন।