নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার গঠন করা হবে : মাজেদুল 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৮, ৩ জুন ২০২৪

জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার গঠন করা হবে : মাজেদুল 

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম বলেন, এই দেশ স্বাধীনতার ঘোষণা যিনি দিয়েছেন, যিনি সম্মুখ যুদ্ধে যুদ্ধ করেছেন, শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আমরা একত্রিত হয়েছি।

আজকে অমাদের ওয়াদা ও সপথ নিতে হবে, এই সরকারের অত্যাচা, নির্যাতন থেকে পরিত্রাণ পেতে হবে। আগামী দিনের দেশনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আন্দোলন কর্মসূচির ঘোষণা দিবেন, আমরা সেই আন্দোলন কর্মসূচিগুলো পালন করবো।

সোমবার (৩ জুন) বিকালে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আয়োজনে ও ৩নং ওর্য়াড বিএনপির সহযোগিতায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাঘমাড়া এলাকায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

এসময় তিনি আরো বলেন, এই সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার গঠন করা হবে। তাই সকলকে আগামী দিনে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের চেয়ারর্পাসর তিন তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং তার মুক্তি কামনা করছি।

মাজেদুল ইসলম আরো বলেন,নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি আলহাজ¦ মুহাম্মদ গিয়াস উদ্দিন বাইরে থাকলে নারায়ণগঞ্জ বিএনপি চাঙ্গা থাকে এবং বিএনপির জন্য আওয়মী লীগ কোন পালন করতে পারে না বিধায় আজকে আওয়ামী লীগের নেতৃবৃন্দরা গিয়াস উদ্দিন সাহেবকে উদ্দেশ্য প্রণোদিত ভাবে জেলে ঢুকিয়ে রেখেছে। আমরা তার মুক্তি কামনা করছি এবং তার জন্য দোয়া করছি।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর হোসেনের সভাপতিত্বে ও ৩নং ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ মাসুদ করিমের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি এস,এম,আসলাম, ডি,এইচ, বাবুল, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীন, শ্রম-বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, সদস্য ইউসুফ মিয়া, ৩নং ওর্য়াড বিএনপির সহ-সভাপতি কাজী জহিরুল ইসলাম, কাজী শাকিল, সেন্টু মিয়া, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ভূইয়া, যুগ্ম-সম্পাদক আল-আমিন, ১০নং ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক জামাল হোসেন, যুবদল নেতা ডাঃ মুসা, মাহাবুব, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি এ,কে, হিরা ও  সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন রনি প্রমূখ।
 

সম্পর্কিত বিষয়: