নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৫, ৩ জুন ২০২৪

সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ৫দিন ব্যাপী কর্মসূচির শেষদিনে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আওতাধীন ৮নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্য দিয়ে শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। 

সোমবার (৩ জুন) বাদ জোহর সিদ্ধিরগঞ্জের এনায়েত নগর এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। 

দোয়া পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তরা বলেন, স্বাধীণতার ঘোষক বহুদলীয় গনতন্তের প্রবক্তা বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্মৃতিচারণ করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। 
নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক মো. বাদশা'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক মনিরুল ইসলাম সজল,  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ। 
এছাড়াও আরও উপস্থিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, নূরে এলাহী সোহাগ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, মহানগর যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, আশিকুর রহমান অনি, শফিকুল ইসলাম শফিক, মোফাজ্জল হোসেন আনোয়ার, হাবিবুর রহমান মাসুদ, ওয়াদুদ সাগর, রহমত উল্লাহ, আঃ হালিম, অদুদ সাগর,মো. সোহাগ, শাকিল, হারুন, সাগর, মামুন, বাদশা, আরিফ খান, শহিদুজ্জামান শহিদ, সোহাগ, মাসুদ রানা, আঃ রহমান প্রমুখ। সার্বিক তত্ত্বাবধানে যুবদল নেতা মামুন প্রধান, আসফাক রহমতুল্লাহ।
এছাড়াও ৮নং ওয়ার্ড যুবদল নেতা রাশেদুল ইসলাম রাশেদের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নতুন আইলপাড়া এলাকায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ।