নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

মে মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় ২৬টি মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৫, ৩ জুন ২০২৪

মে মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় ২৬টি মামলা

বন্দরে মে মাসে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ২৬টি। এর মধ্যে ধর্ষণ মামলা ১টি, দস্যুতা ১টি, নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের হয়েছে ১টি, দ্রুত বিচার আইনে ১টি,সড়ক ও পরিবহন ১টি, চুরি মামলা হয়েছে ১টি ও মাদক মামলা রুজু হয়েছে ১০টি এবং মারামারিসহ অন্যান্য অপরাধে মামলা হয়েছে আরো ১১টি।

তবে গত মে মাসে বন্দরে ডাকাতি ও হত্যাকান্ডের সংবাদ পাওয়া যায়নি। বন্দর থানা পুলিশ ১০টি মাদক মামলায় ১৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। সেই সাথে পুলিশ গ্রেপ্তারকৃত ১৪ জন মাদক কারবারির কাছ থেকে ৩ হাজার ২শ’ ৪০ পিস ইয়াবা, ১ কেজি ২শ’  গ্রাম গাঁজা, ২২গ্রাম ৫০পুড়িয়া হেরোইন ও ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। 

এছাড়াও বন্দর থানা পুলিশ গত মে মাসে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সিআর মামলার ওয়ারেন্টভূক্ত ৪৮ জন ও জিআর মামলার ওয়ারেন্টভূক্ত ৩০ জনসহ বিভিন্ন মামলার ১৬ সাঁজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ গোলাম মোস্তফা জানান, গত মে মাসে ২৬টি মামলা রুজু করা হয়েছে। বন্দরে আইন শৃঙ্খলা ভালো ছিল। ১০টি মাদক মামলায় ১৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আমরা কোর্টে প্রেরন করেছি। বন্দরে আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।