নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে যুবক ও যুবতী নিখোঁজের ঘটনা আশংকাজনক হারে বৃদ্ধি 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৮, ২ জুন ২০২৪

বন্দরে যুবক ও যুবতী নিখোঁজের ঘটনা আশংকাজনক হারে বৃদ্ধি 

বন্দরে যুবক ও যুবতী নিখোঁজের ঘটনা আশংকা জনক হারে বৃদ্ধি পেয়েছে। এর ধারাবাহিকতায় গত বুধবার (২৯ মে) সকাল ১১টায় বন্দর থানার বন্দর রেলি আবাসিক এলাকা থেকে সুষমিতা বিশ্বাস (১৫) নামে এক কিশোরী ও গত শনিবার (১ জুন) বিকেল ৪টায় বন্দর থানার তিনগাও এলাকা থেকে আলিফা (১৬) নামে অপর এক কিশোরী বাসা থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে রোববার (২ জুন) দুপুরে বন্দর থানায় পৃথক ২টি নিখোঁজ জিডি এন্ট্রি করা হয়েছে। যার জিডি নং- ৮২ ও অপর জিডি নং- ৭৯ তাং- ২-৬-২০২৪ইং।

থানা সূত্রে জানা গেছে,  গত বুধবার (২৯ মে) সকাল ১০টায় বন্দর রেলি আবাসিক এলাকার সুখরঞ্জন বিশ্বাসের কিশোরী মেয়ে সুষমিতা বিশ্বাস বাসা থেকে বের হয়ে গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে।

এ ছাড়াও গত শনিবার বিকেল ৪টায় বন্দর থানার তিনগাও এলাকার পারভেজ মিয়ার কিশোরী মেয়ে আলিফা আক্তার (১৬) তার নিজ বাড়ি থেকে কাউকে কিছু না বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক স্থানে খোজাখুজি করে নিখোঁজ কিশোরীদের কোন সন্ধান না পেয়ে এ ব্যাপারে বন্দর থানায় পৃথক দুইটি নিখোঁজ জিডি এন্ট্রি করা হয়।

সচেতন মহল বলছেন, বন্দরে বিভিন্ন এলাকায় অসামাজিক কার্যকলাপ ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। বন্দর থানায় দায়েরকৃত নিখোঁজ জিডি মধ্যে অধিকাংশ নিখোঁজ জিডির ভিকটিমরা প্রেমের টানে ঘর ছাড়ছে। পুলিশ জিডি পেয়ে নিখোঁজ কিশোরীদের খুঁজে পাওয়ার জন্য  উদ্ধার অভিযান অব্যহত রেখেছে। 


 

সম্পর্কিত বিষয়: