নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বন্দর থানা শ্রমিকদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৯, ২ জুন ২০২৪

বন্দর থানা শ্রমিকদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আওতাধীন বন্দর থানা শ্রমিকদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্যদিয়ে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। রবিবার (২ জুন) বাদ আছর বন্দর বাসস্ট্যান্ডে বন্দর থানা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই দোয়া ও খাবার বিতরণ করা হয়।

এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বন্দর থানা শ্রমিকদলের সদস্য সচিব দেলোয়ার হোসেন গৌরবের সভাপতিত্বে ও বন্দর থানা শ্রমিকদল নেতা মাসুম খাঁনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বন্দর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সোহেল খান বাবু, বন্দর থানা যুবদল নেতা সজিব আহমেদ, বন্দর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো.রোমানসহ অনেকেই।