নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে সুদের টাকা দিতে না পারায় নির্যাতনে যুবকের মৃত্যু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১০:০৬, ২৮ মে ২০২৪

রূপগঞ্জে সুদের টাকা দিতে না পারায় নির্যাতনে যুবকের মৃত্যু 

নারায়ষগঞ্জের রূপগঞ্জে সপ্তাহের লাভে টাকা নিয়ে সুদের টাকা দিতে না পারায় মহাজনের বাড়িতে ধরে নিয়ে আটকে রেখে বেধড়ক মারধর ও নির্যাতনে মোস্তফা (৪২) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৭ মে) দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যাক্তি মারা যান। নিহত মোস্তফা উপজেলার তারাব পৌরসভার মৈকুলী এলাকার মৃত হাসেম মিয়ার ছেলে।  

নিহতের ভগ্নিপতি খোরশেদ মিয়া জানান, বিগত দুই মাস আগে মৈকুলী এলাকার বাতেন প্রধানের কাছ থেকে সপ্তাহে ২শ’ টাকা লভ্যাংশ দেওয়ার শর্তে দুই হাজার টাকা নেন মোস্তফা। প্রথম মাসের টাকা পরিশোধ করা হয়। 

কিন্তু গত মাসের লভ্যাংশের টাকা না দিতে পারায় বাতেনসহ তার লোকজন মোস্তফাকে রাস্তা থেকে তুলে নিয়ে তাদের বাড়িতে আটকে রেখে বেধড়ক নির্যাতন চালায়। এক পর্যায়ে তার অবস্থা খারাপ হলে বাতেন প্রধানের বাড়ির সামনের সড়কে ফেলে যায়। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠিয়ে দেন। পরে রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।    

এ বিষয়ে অভিযুক্ত বাতেন প্রধানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই বোঝা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।