নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

আড়াইহাজারে র‌্যাব পরিচয়ে ৫৫ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩০, ২৫ মে ২০২৪

আড়াইহাজারে র‌্যাব পরিচয়ে ৫৫ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের আড়াইহাজারের র‌্যাব পরিচয়ে আব্দুল বাতেন মিয়া নামের এক সুতা ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ লাখ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারী দল। শুক্রবার (২৪ মে) রাতে বিষয়টি জানাজানি হয়। এর আগে বৃহস্পতিবার এ ঘটনা ঘটলেও বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হয়।

এ ঘটনায় রূপগঞ্জ থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। বৃহস্পতিবার রাতে আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর বরাত দিয়ে পুলিশ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে আড়াইহাজারের কালীবাড়ী বাজারের মেসার্স সাকিব ট্রেডার্সের মালিক আব্দুল বাতেন ও তার মেয়ের জামাই রানা তাদের চালক সুমনকে  নিয়ে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রাইভেটকার যোগে নিজ বাড়ী পাচরুখীর উদ্দেশ্যে রওয়ানা হয়।

তারা উপজেলার পাল্লা নামক এলাকায় পৌছলে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করেন। এসময় তারা নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। একপর্যায়ে ছিনতাইকারীরা সবাইকে গাড়ি থেকে নামিয়ে গাড়িতে থাকা নগদ ৫৫ লাখ টাকা নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে রূপগঞ্জের দিকে পালিয়ে যায়। 

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি গাড়ি জব্দ করেছে। র‌্যাব লেখা একটি প্লেট ও ৪ টি বিভিন্ন নম্বরের গাড়ীর প্লেট উদ্ধার করেছে। ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও এ ঘটনায় জড়িত দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।